সুজানগরের জাহানারা কাঞ্চন উচ্চ বিদ্যালয় পরিদর্শন ও মতবিনিময়

পাবনা প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২১, ১১:০১ পূর্বাহ্ণ | আপডেট: ৩ সপ্তাহ আগে

ছবি সংগৃহীত

এক সময়ের রুপালি পর্দা কাঁপানো জনপ্রিয় নায়ক ও নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের সহধর্মিণী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছিল।

তার সহধর্মিণীর নামে ১৯৯৬ সালে প্রতিষ্ঠিত হয় জাহানারা কাঞ্চন উচ্চ বিদ্যালয়। শনিবার সকালে পাবনার সুজানগর উপজেলার তাঁতীবন্দ ইউনিয়নের পারঘোড়াদহ বাজার সংলগ্ন জাহানারা কাঞ্চন উচ্চ বিদ্যালয় পরিদর্শন শেষে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সদস্য ও শিক্ষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং জাহানারা কঞ্চান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শাহীনুজ্জামান শাহীনের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক হাবিবুর রহমানের সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার রওশন আলী, নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন,যুব বিষয়ক সম্পাদক নাহিদ মিয়া, আবুল কাশেম ফাউন্ডেশনের পরিচালক সানজিদা ইয়াসমিন টুম্পা, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান। এ সময় পাবনা জেলা কমিটির সভাপতি খন্দকার গোলাম হাসনাইন কোয়েল, সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান রাসেল, উপজেলা কমিটির সভাপতি শরিফুল ইসলাম শরিফ ও জুয়েল রানা সহ বিদ্যালয়ের শিক্ষাক বৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...