কাউখালীর চিরাপাড়া ইউপি নির্বাচনে সহিংসতা : নৌকার অফিস ভাংচুর, আহত ৭

কাউখালী প্রতিনিধি;
  • প্রকাশিত: ২১ নভেম্বর ২০২১, ১০:৩৪ পূর্বাহ্ণ | আপডেট: ১ সপ্তাহ আগে

ছবি সংগৃহীত

পিরোজপুরের কাউখালীর চিড়াপাড়া-পারসাতুরিয়া ইউপি নির্বাচন নিয়ে সহিংসতায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর ভাইসহ সাতজন আহত হয়েছেন। গুরুতর আহত নৌকার সমর্থক মওদুদ খান, মামুন মোড়ল ও মিন্টু তালুকদারকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতরা কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এরা হলেন-এনায়েত সরদার, বেলায়েত সিকদার, ফরহাদ হোসেন ও মাইনুল ইসলাম হাওলাদার।

জানা গেছে, শনিবার দিনগত রাতে সাইকেল প্রতীকের প্রার্থী ও সমর্থকরা তাদের নির্বাচনী সভা শেষে ফেরার পথে চিরাপাড়া টেম্পু স্ট্যান্ড এলে উভয় পক্ষ মুখোমুখি হয়। এসময় দুই পক্ষের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সাইকেল প্রথীকের সমর্থকরা নৌকা প্রতীকের সমর্থকদের উপর হামলা চালায়। খবর শুনে পুলিশ ঘটনাস্থালে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ ব্যাপারে নৌকা প্রতীকের প্রার্থী এবং বর্তমান চেয়ারম্যান মাহামুদ খান খোকব বলেন, আমি নির্বাচনী প্রচারনা শেষে সমর্থকদের নিয়ে অফিসে মতবিনিময় সভা করছিলাম। সাইকেল প্রতীকের সমর্থকরা পূর্ব পরিকল্পিতভাবে লাঠি সোটা নিয়ে অতর্কিত হামলা চালায় এবং অফিসে প্রধান মন্ত্রীর ছবি ও টিভিসহ অন্যান্য আসবাবপত্র ভাংচুর করে। হামলায় আমার বড় ভাইসহ সাত সমর্থক আহত হয়েছেন।

এ ব্যাপারে সাইকেল প্রতীকের প্রার্থী বজলুর রহমান নান্নু জানান, ঘটনা সম্বন্ধে আমি কিছুই জানিনা। কে বা কারা এ ধরনের ঘটনা ঘটিয়েছে তা আমার জানা নাই।

এ ব্যাপারে কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. বনি আমীন জানান, এ ঘটনায় নৌকা প্রতীকের প্রার্থী মাহামুদ খান খোকন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন । আজ রবিবার সকালে ৫জন আসামী গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...