নওগাঁয় এনজিও পরিচালনার নামে দেড় কোটি টাকা আত্মসাতের অভিযোগে মানববন্ধন

নওগাঁ প্রতিনিধি;
  • প্রকাশিত: ২২ নভেম্বর ২০২১, ১২:২০ অপরাহ্ণ | আপডেট: ১ সপ্তাহ আগে

ছবি সংগৃহীত

নওগাঁর সদর উপজেলার বোয়ালিয়া গ্রামে নিজ বাড়িতে অফিস খুলে সভাপতির দায়িত্ব নিয়ে গ্রাহকদের কাছ থেকে দেড় কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগে জেলা প্রশাসকের নিকট অভিযোগ দায়ের করেছে এবং জেলা প্রশাসকের অফিসের সামনে মানববন্ধন করেন ভুক্তভোগীরা।

অভিযোগ সূত্রে জানা যায়, সদর উপজেলার বোয়ালিয়া গ্রামের মৃত ভোলাই সরদারের ছেলে মোঃ আশরাদুল ইসলাম (৫০) ও একই এলাকার মোয়াজ্জেম হোসেনের ছেলে মোঃ ফিরোজ (৩৪) মিলে আশরাদুলের নিজ বাড়ীতে প্রতিভা বহুমুখী সমবায় সমিতি নামে অফিস খুলে ফিরোজ সাধারণ সম্পাদক হিসাবে দীর্ঘদিন ধরে সমিতি পরিচালনা করে আসছিল। যার নিবন্ধণ নং-নও-২০৪/১১। কিন্তু হঠাৎ উক্ত সমিতি পরিচালনা করিয়া আসিতে থাকাকালে প্রায় ৪ মাস যাবত পূর্বে পরিকল্পনা মতে সমিতির কার্যক্রম বন্ধ করিয়া দিয়েছে। এতে উক্ত সমিতির গ্রাহকগন তাদের কাছে জমাকৃত টাকা ফেরত চাইলে তাদের টাকা ফেরত না দিয়ে আজ দিব কাল দিব করে নানা টালবাহনা করতে থাকে।

অভিযোগে তারা আরও বলেন, গ্রাহকগণ তাদের দু’জনকে টাকা ফেরত দেবার বিভিন্ন চাপ দিলে আশারাদুলের সহযোগিতায় ফিরোজ আত্মগোপন করে এবং যে কোনো সময় সে বিদেশে চলে যেতে পারে বলেও অভিযোগে তারা বলেন। এ ঘটনায় তারা জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করে তাদের আইনের আওতায় নিয়ে আসার দাবী জানান।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...