শার্শায় নৌকায় উঠলেন স্বতন্ত্র প্রার্থী সোহরাব হোসেন : আনারসের নির্বাচন স্থগিত

যশোর প্রতিনিধি;
  • প্রকাশিত: ২২ নভেম্বর ২০২১, ২:০০ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে

ছবি সংগৃহীত

যশোরের শার্শার ১০ নং সদর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সোহরাব হোসেন তার আনারস প্রতিক নিয়ে তোতার নৌকায় উঠেছেন। সোহারাব হোসেন তার নির্বাচন স্থগিত করে নৌকার প্রার্থী কবির উদ্দিন আহমেদ তোতার সাথে একাত্বতা ঘোষনা েেকছন। সোমবার বিকালে শার্শা বাজারে নৌকা প্রতিকের এক নির্বাচনি সভায় উপস্থিত হয়ে আনারস প্রতিকের স্বতন্ত্র প্রার্থী সোহারাব হোসেন এ ঘোষনা দেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন। এ সময় আনারসের স্বতন্ত্র প্রার্থী সোহরাব হোসেন এর সাথে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন নেতা- কর্মি ও সমর্থকরা নৌকা প্রতিকের সাথে একাত্বতা হয়ে নৌকার প্রতি সমর্থন জ্ঞাপন করেন।

নির্বাচনি সভায় উপস্থিত হয়ে আনারস প্রতিকের স্বতন্ত্র প্রার্থী সোহারাব হোসেন বলেন, ২বার শার্শার জনগন আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। এবার আমাকে নৌকা প্রতিক না দেওয়ায় শার্শা ইউনিয়নের সাধারন ভোটার ও নেতা কর্মিদের চাপের মুখে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছিলাম। অতঃপর জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রতি শ্রদ্ধা রেখে এবং শার্শা আওয়ামীলীগের অবিভাবক জাতীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনের নির্দেশে দলের আদর্শের প্রতি অনুপ্রানীত হয়ে নৌকার প্রতিকের প্রতি সমর্থন করলাম।

এ ব্যাপারে নৌকা প্রতিকের প্রার্থী কবির উদ্দিন আহমেদ তোতা বলেন, আগামী ২৮ নভেম্বর নৌকার বিজয়ের পর আমার সম্পর্কে নানা শ্বশুর সোহাবর হোনেরকে সাথে নিয়ে ইউনিয়ন পরিষদের সকল কার্যক্রম পরিচালনা করবার প্রতিশ্রতি ব্যাক্ত করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ্ব শেখ আফিল বলেন, প্রধান মন্ত্রীর দেওয়া নৌকাকে বিজয়ী করতে সকল ভেদাভেদ ভুলে এক সাথে কাজ করতে হবে। তিনি বলেন আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে নৌকায় ভোট দিতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কওসার আলী, সাধারন সম্পাদক মোরাদ হোসেন, সাবেক সাধারন সম্পাদক নজরুল ইসলাম, যুবলীগ নেতা মনিরুজ্জামান সোনা, সেলিম রেজা, আব্দুল হান্নান হান্নু, তরিকুল ইসলাম ঝন্টু, মাহবুর রহমান মিন্টু, আলিমুজ্জামান, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম বাদল, সহ-সভাপতি ইমরান হোসেন ইমু ও আশরাফুজ্জামান সম্রাট ট এবং বিভিন্ন ওর্য়াড আওয়ামীলীগের, যুবলীগ ও ছাত্রলীগের অঙ্গসংগঠনের বিভিন্ন নেতা কর্মীসহ সর্বস্তরের জনসাধারণ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...