নাটোরে বিএনপির ৫১৬ নেতাকর্মীকে আসামি করে মামলা  

নাটোর প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২১, ১২:২৮ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে

ছবি সংগৃহীত

নাটোরে পুলিশের ওপর হামলার অভিযোগ এনে জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ ও জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিমসহ ১১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪০০ বিএনপি নেতাকর্মীকে আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ।

মঙ্গলবার নাটোর সদর থানার এসআই রফিকুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এদিকে এই ঘটনায় পুলিশ ৯ জন বিএনপি নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবু সাদাদ জানান, সোমবার সকালে জেলা বিএনপির কার্যালয়ের সামনে দলের নেতাকর্মীরা বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার বিদেশে সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ মিছিল বের করে। এ সময় পুলিশ তাদের শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করতে বললে নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে ওঠে এবং পুলিশকে ধাক্কা দেয়।

পরে পুলিশ লাঠিচার্জ শুরু করলে বিএনপি নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। এতে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনছুর রহমান ও সাংবাদিকসহ অন্তত ২০ জন আহত হয়।

এই ঘটনায় এ পর্যন্ত জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিমসহ ৯ জন বিএনপির নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবু সাদাদ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...