ঢাকামঙ্গলবার , ৭ ডিসেম্বর ২০২১

এবার ড্রেনে পড়ে নিখোঁজ শিশু কামাল

যুগের কন্ঠ
ডিসেম্বর ৭, ২০২১ ১:৪৩ অপরাহ্ন
Link Copied!

এবার চট্টগ্রাম নগরীতে ড্রেনে পড়ে ১০ বছর বয়সী কামাল নামে এক শিশু নিখোঁজ হয়েছে। মঙ্গলবার বিকাল ৩টার দিকে নগরের ষোলশহর এলাকায় নিখোঁজের খবরে তল্লাশি চালাচ্ছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি টিম।

তবে এর আগে সোমবার (৬ ডিসেম্বর) ওই ড্রেনে কামাল পড়ে যায় বলে জানিয়েছে স্থানীয় সূত্র। যদিও ড্রেনে পড়ে শিশু নিখোঁজের বিষয়টি নিশ্চিত করতে পারেনি পাঁচলাইশ থানা পুলিশ।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফরিদ উদ্দিন চৌধুরী জানান, একজন সংবাদকর্মীর কাছ থেকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। আমাদের টিম ওই শিশুকে খুঁজছে। কিন্তু তার খোঁজ এখনও পাওয়া যায়নি।

স্থানীয় এক সংবাদকর্মী জানান, গতকাল বিকাল ৪টায় রাকিব ও কামাল নামের দুই শিশু ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় নালায় পড়ে যায়। রাকিব উঠে আসতে পারলেও কামাল উঠতে পারেনি। পরে নিখোঁজ শিশুর বাবাকে জানানো হয়। তার বাবা মানসিক ভারসাম্যহীন হওয়ায় ফায়ার সার্ভিসকে খবর দিতে পারেনি।

পাঁচলাইশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান বলেন, শিশু নালায় পড়ে যাওয়ার বিষয়ে আমরাও কোন খবর পাইনি। আমরা আমাদের একটি টিম ঘটনাস্থলে পাঠিয়েছি।

এর আগে গত ২৫ আগস্ট ভারি বৃষ্টিতে জলাবদ্ধতা সৃষ্টি হলে মুরাদপুর এলাকায় নালায় পড়ে তলিয়ে যান সালেহ আহমদ নামের এক সবজি ব্যবসায়ী। যার খোঁজ এখনো পাওয়া যায়নি। চলতি বছরের ৩০ জুনও ষোলশহর চশমা হিল এলাকায় খালে পড়ে যায় একটি অটোরিকশা। স্রোত থাকায় খালে তলিয়ে মারা যান চালক সুলতান (৩৫) ও যাত্রী খাদিজা বেগম (৬৫)।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।