ঢাকারবিবার , ২৩ জানুয়ারী ২০২২

কাউখালীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারীর উপর হামলার প্রতিবাদে কর্মবিরতি ও মানববন্ধন

যুগের কন্ঠ
জানুয়ারী ২৩, ২০২২ ১:১৩ অপরাহ্ন
Link Copied!

পিরোজপুরের কাউখালীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারী মো. মাসুম হাওলাদারের উপর হামলার প্রতিবাদে কর্মবিরতি ও মানববন্ধন করেছে চিকিৎসক, নার্সসহ কর্মকর্তা-কর্মচারীরা।

শনিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে জরুরী চিকিৎসা ও টিকা দান কর্মসূচী ব্যতীত সব ধরণের কার্যক্রম বন্ধ রেখে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেন চিকিৎসক, নার্সসহ কর্মকর্তা-কর্মচারীরা। অবিলম্বে হামলাকারীদের গ্রেফতারের দাবি জানান।

হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগ সংলগ্ন ৮নং কক্ষে সরকারী দায়িত্ব পালন করা অবস্থায় পরিচ্ছন্নতাকর্মী মো. মাসুম হাওলাদারের উপর হামলার ঘটনায় ডা. সুব্রত কর্মকার বাদী হয়ে কাউখালী থানায় লিখিত এজাহার দায়ের করেন বর্তমানে মাসুম হাওলাদার বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. বনি আমিন জানান থানায় মামলা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।