পবিত্র ঈদুল ফিতরে নাছির প্রধানের শুভেচ্ছা

;
  • প্রকাশিত: ৭ মে ২০২১, ৭:৫২ অপরাহ্ণ | আপডেট: ৬ মাস আগে
No Caption

::ফতুল্লা প্রতিনিধি::

কুতুবপুর ইউনিয়ন পরিষদের তিন তিন বারের নির্বাচিত চেয়ারম্যান মনিরুল আলম সেন্টুর পক্ষথেকে নারায়ণগঞ্জ তথা দেশ-বিদেশের সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কুতুবপুর ইউনিয়ন ৪ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী নাছির প্রধান।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এক শুভেচ্ছা বার্তায় নাছির প্রধান বলেন, মহামারি করোনা ভাইরাসে বাংলাদেশসহ বিশ্বের অধিকাংশ দেশ সংকটকাল অতিক্রম করছে। দেশের এই ক্রান্তিলগ্নে অনুষ্ঠিত হচ্ছে মুসলমানদের সবচেয়ে বড় উৎসব পবিত্র ঈদ-উল ফিতর। ঈদ সারাবিশ্বের মানুষের মনে এক আনন্দের বার্তা পৌঁছে দেয়।

কিন্তু এবারের ঈদ নিরানন্দ করে দিয়েছে প্রাণঘাতী করোনা ভাইরাস। পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে পৃথিবীর সকল মানুষকে এই মহামারী থেকে রক্ষা করতে মহান আল্লাহর দরবারে ফরিয়াদ করেন তিনি । পাশাপাশি দেশের সর্বস্তরের মানুষকে ঘরে থাকতে এবং স্বাস্থ্য সচেতন হওয়ার আহবান জানান মেম্বার পদপ্রার্থী নাছির প্রধান।

চলমান মহামারীতে নারায়ণগঞ্জের অসহায় সুবিধাবঞ্চিত মানুষকে প্রয়োজনীয় সাহায্য সহযোগিতা প্রদান করার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ আলহাজ্ব একেএম শামীম ওসমান ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টুকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন নাছির প্রধান।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...