ঢাকাবৃহস্পতিবার , ২৩ জুন ২০২২

রূপগঞ্জে ছাত্রলীগের নেতা এখন ইউনিয়ন ছাত্রদলের নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক!

রূপগঞ্জ প্রতিনিধি
জুন ২৩, ২০২২ ৫:০৩ অপরাহ্ন
Link Copied!

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ সদর ইউনিয়নের বাগবের সিটি মার্কেট এলাকার মহি মিয়ার ছেলে মো. আশিক মিয়া (২৩) আওয়ামীলীগের সহযোগী সংগঠন ছাত্রলীগ নেতা। অথচ তাঁকে রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক করা হয়েছে। এতে সংগঠনটির স্থানীয় নেতা-কর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

ছাত্রদলের স্থানীয় সূত্র জানা গেছে, রূপগঞ্জ ইউনিয়নের ২ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী ছিলেন মো. আশিক মিয়া। ব্যানার ও ফেস্টুন দিয়ে এলাকায় প্রচার চালিয়েছেন। গত (২৮ মার্চ ২০২২) রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক নাহিদ হাসান ভূঁইয়া ও সদস্যসচিব মাসুম বিল্লাহ। স্বাক্ষরিত রিয়াদ হাসান শামীম কে সভাপতি ও মো. আশিক মিয়াকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

তবে নবগঠিত রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক এলাকায় প্রকাশ্যে ছাত্রলীগের রাজনীতি করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। কিন্তু ছাত্রলীগ করা সত্ত্বেও তাঁকে ছাত্রদলের মতো ঐতিহ্যবাহী সংগঠনের সাধারণ সম্পাদক করা হয়েছে। ব্যাপারটি অত্যন্ত দুঃখজনক বলে মনে করছেন ছাত্রদলের ত্যাগী নেতাকর্মীরা।

এ বিষয়ে জানতে চাইলে রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক নাহিদ হাসান ভূঁইয়া বলেন, আমি ব্যক্তিগতভাবে এই ছেলেকে চিনি না কমিটি হওয়ার আগে চিনতাম না। রূপগঞ্জ ইউনিয়নে যাদেরকে দায়িত্ব দেওয়া হয়েছে তাদের মাধ্যমে তার নাম আসে আমার পক্ষে তো আর সবাই কে যাচাই-বাছাই করা সম্ভব না।

তবে এখন যেহেতু আমরা জানতে পেরেছি সে ছাত্রলীগের কর্মী ছিল এ বিষয়ে অবশ্যই আমরা ব্যবস্থা নিব। ফেসবুকে বিভিন্ন পোস্টার ও ব্যানারের পোস্ট দিয়ে সমালোচনা হচ্ছে। বিষয়টি নিয়ে ছাত্রদলের ভেতরে তুমুল বিতর্ক চলতে রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক পদের বিষয়টি পুনর্বিবেচনা করতে শিগগিরই আমরা আমাদের জেলা ছাত্রদলের সাথে আমরা এ বিষয়ে কথা বলবো।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।