ঢাকাশনিবার , ২৩ জুলাই ২০২২

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত

বগুড়া প্রতিনিধি
জুলাই ২৩, ২০২২ ৮:০৬ অপরাহ্ন
Link Copied!

বগুড়ার শাজাহানপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই পলিটেকনিক শিক্ষার্থী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও এক শিক্ষার্থী।

শনিবার দুপুর দেড়টার দিকে উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শহরের দক্ষিণ চেলোপাড়া এলাকার খোকন মোহন্তের ছেলে সাগর মোহন্ত (২১) এবং সিরাজগঞ্জের শাহজাদপুরের জামিরতা এলাকার আলমাসের ছেলে তানভীর হোসেন (২১)। সানি নামে আরও এক শিক্ষার্থী আহত হয়েছেন। তারা তিনজনই বগুড়া পলিটেকনিক ইনস্টিটিউটের ৫ম সেমিস্টারের শিক্ষার্থী।

শাজাহানপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, মোটরসাইকেলে তিনজন দ্বিতীয় বাইপাস ধরে মাটিডালীর দিকে যাচ্ছিলেন। আর শেরপুরের একটি খালি ট্রাক বেতগাড়ী লিচুতলার দিকে যাচ্ছিল। পথিমধ্যে নিশ্চিন্তপুর এলাকায় পৌঁছালে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তানভীর মারা যান। পরে সানি ও সাগরকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে সেখানে সাগরের মৃত্যু হয়।

তিনি আরও জানান, ঘটনার পরপরই ট্রাকচালক পালিয়ে গেছেন। তবে দুর্ঘটনাকবলিত ট্রাক জব্দ করা হয়েছে। নিহতদের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।