ঢাকামঙ্গলবার , ২৬ জুলাই ২০২২

চবিতে ছাত্রী হেনস্তা: দুইদিনের রিমান্ডে ৫ ছাত্রলীগ কর্মী

চট্টগ্রাম প্রতিনিধি
জুলাই ২৬, ২০২২ ৮:০৫ অপরাহ্ন
Link Copied!

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) এক নারী শিক্ষার্থীকে যৌন নিপীড়নের ঘটনায় বিশ্ববিদ্যালয়ের বহিষ্কৃত দুই শিক্ষার্থীসহ ছাত্রলীগের পাঁচ কর্মীর ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার চট্টগ্রামের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা ইয়াসমিন রিমান্ডের আবেদন মঞ্জুর করে আদেশ দেন।

রিমান্ডে নেয়া পাঁচজন হলেন- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ২য় বর্ষের ছাত্র মো. আজিম (২৩), চট্টগ্রাম বিশ্বদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র নুরুল আবছার বাবু (২২), হাটহাজারী কলেজের ১ম বর্ষের সমাজ বিজ্ঞান বিভাগের ছাত্র মো. নুর হোসেন শাওন (২২), হাটহাজারী কলেজের অর্নাস এর ২য় বর্ষের ছাত্র মো. মাসুদ রানা মাসুদ (২২) এবং সাইফুল ইসলাম।

বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম আদালতের জেলা পিপি অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী। তিনি বলেন, রাষ্ট্রপক্ষ থেকে আসামিদের জামিন নামঞ্জুর করে রিমান্ড দেওয়ার আবেদন করা হয়। অপরদিকে আসামিপক্ষ থেকে তাদের জামিন আবেদন করা হয়। আদালত শুনানি শেষে জামিন না মঞ্জুর করে আসামিদের দুই দিন রিমান্ড মঞ্জুর করেছেন।

এর আগে গত ১৭ জুলাই রাতে চবির প্রথম বর্ষের এক ছাত্রীকে যৌন নিপীড়নের ঘটনায় চবির ২ শিক্ষার্থী ও হাটহাজারী কলেজের ২ শিক্ষার্থীসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। ওই ৫ জন ক্যাম্পাসে ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠন ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানায় র‍্যাব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।