টিকটক অপুসহ ছয়জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল

অনলাইন ডেস্ক;
  • প্রকাশিত: ৩ নভেম্বর ২০২১, ১১:১২ পূর্বাহ্ণ | আপডেট: ১ মাস আগে

ছবি সংগৃহীত

সাধারণ মানুষকে সড়কের মধ্যে মারধর ও ছিনতাইয়ের অভিযোগে ইয়াসিন আরাফাত অপু ওরফে টিকটক অপু ও তার ভাইসহ ছয়জনের বিরুদ্ধে মামলার অভিযোগপত্র দাখিল করেছে পুলিশ।

বুধবার (৩ নভেম্বর) আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন (জিআর) শাখা থেকে এই তথ্য জানা গেছে।

গত ৯ ফেব্রুয়ারি টিকটক অপুসহ ছয় জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আজিজুর তালুকদার।

অন্য আসামিরা হলেন– মো. শাকিল হোসেন (২৬), মো. শাহাদত হোসেন (৩০), মো. সানি (২২), মো. নাজমুল (২১) এবং মো. রনি প্রকাশ ওরফে সৈয়দ রাকিবুর রহমান (২৫)।

এছাড়া আরও তিন আসামির বিরুদ্ধে কোনও অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের মামলা থেকে অব্যাহতি দেয়ার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত গত ১১ অক্টোবর মামলার অভিযোগপত্র গ্রহণ করে এই তিন জনকে মামলা থেকে অব্যাহতি দেন।

তারা হলেন– মুন্না ওরফে লুৎফর রহমান (২২), জমির উদ্দিন (৪৫) ও মো. সুমন শেখ ওরফে পাপন (২৭)।

মামলার এজাহারে বলা হয়, গত বছরের ২ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শ্বশুরবাড়ি রাজধানীর উত্তরা থেকে ফিরছিলেন। উত্তরা পূর্ব থানাধীন ৬ নম্বর সেক্টরে আলাউল অ্যাভিনিউয়ের ৫২ নম্বর বাসার সামনে পাকা রাস্তায় পৌঁছালে তার পথরোধ করে টিকটকের ভিডিও ধারণ চলতে থাকে। এ সময় প্রাইভেটকারে বসে থাকা রবিনসহ তার বন্ধুরা হর্ন বাজালে আসামি সাকিল, শাহাদত, সানি, অপু, নাজমুল, রনি, মুন্না ও জমির উদ্দিন ক্ষিপ্ত হয়ে রবিন ও তার বন্ধু আফসানুল কবির, সরকার সজল মাহমুদ ও মুরাদুল হককে প্রাইভেটকার থেকে টেনে রাস্তায় নামান। এরপর ধারালো অস্ত্র, লোহার রড ও ইট দিয়ে তাদের মাথা ও ঘাড়সহ শরীরের বিভিন্ন জায়গায় এলোপাতাড়ি আঘাত করে। এ কারণে তারা রক্তাক্ত জখম হন। একইসঙ্গে ভুক্তভোগীদের কাছ থেকে মোবাইল ফোন ও নগদ ২১ হাজার টাকা নিয়ে যায় আসামিরা। এছাড়া তাদের ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দেয়া হয়। এ ঘটনায় উত্তরা পূর্ব থানায় মামলা দায়ের করেন রবিনের বাবা।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...