ঢাকাসোমাবার , ১১ এপ্রিল ২০২২

কৃষি কাজের আড়ালে দাঊদের অস্ত্র ব্যবসা

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ১১, ২০২২ ৮:০০ অপরাহ্ন
Link Copied!

ঝিনাইদহ জেলার কালীগঞ্জ এলাকায় দীর্ঘদিন ধরে কৃষি কাজের আড়ালে অস্ত্র ব্যবসা করার অভিযোগে মো. দাউদ হোসেন (৫৩) নামের একজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

সোমবার সকাল ১০ টায় ঝিনাইদহ জেলার কালীগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় ২ টি বিদেশি পিস্তল, ২ টি ম্যাগাজিন এবং ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এবিষয়ে র‍্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার স্টাফ অফিসার (অপস্ ও ইন্ট শাখা) বীণা রানী দাস জানান, র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ঝিনাইদহ জেলার কালীগঞ্জ এলাকায় কতিপয় অস্ত্র ব্যবসায়ী দীর্ঘদিন ধরে কৃষি কাজের অন্তরালে অস্ত্র ব্যবসা করে আসছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ গোয়েন্দা নজরদারী বৃদ্ধির মাধ্যমে তথ্য প্রযুক্তির সহায়তায় অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে বীণা রানী দাস বলেন, সে একসময় সর্বহারা দলের সদস্য ছিল এবং বর্তমানে কৃষি কাজের আড়ালে অর্থ উপাজর্নের উদ্দেশ্যে দুস্কৃতিকারী ও সন্ত্রাসীদের সাথে গোপনে অস্ত্র ব্যবসা করে আসছিল।

আসামীর বিরুদ্ধে ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানায় মামলা দায়ের এর বিষয়টি প্রক্রিয়াধীন বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।