বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে ১০ কোম্পানি

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ১২ অক্টোবর ২০২১, ১:৫৬ অপরাহ্ণ | আপডেট: ১ সপ্তাহ আগে
ছবি সংগৃহীত

আজ ১২ অক্টোবর পুঁজিবাজারে তালিকাভুক্ত ১০ টি কোম্পানি বোর্ড সভার তারিখ জানিয়েছে। কোম্পানিগুলো হলো সিঙ্গার বিডি, ইষ্টল্যান্ড ইন্সুরেন্স, আইসিবি ইসলামী ব্যাংক, তিতাস গ্যাস, ন্যাশনাল পলিমার,বেক্সিমকো ফার্মা, বেক্সিমকো সিনথেটিকস, বেক্সিমকো, শাইনপুকুর সিরামিক এবং হাইডেলবার্গ সিমেন্ট। সূত্র ডিএসই

সিঙ্গার বিডি: সিঙ্গার বিডির সভা বোর্ড সভা আগামী আগামী ১৮ অক্টোবর বেলা ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। এই সভায় ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত সময়ের জন্য কোম্পানিটি অনিরীক্ষীত তৃতীয় আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করবে।

ইষ্টল্যান্ড ইন্সুরেন্স: ইষ্টল্যান্ড ইন্সুরেন্স বোর্ড সভা আগামী ১৮ অক্টোবর বেলা ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত সময়ের জন্য কোম্পানিটি অনিরীক্ষীত তৃতীয় আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করবে।

আইসিবি ইসলামী ব্যাংক: আইসিবি ইসলামী ব্যাংক এর বোর্ড সভা আগামী ২১ অক্টোবর বেলা ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত সময়ের জন্য কোম্পানিটি অনিরীক্ষীত তৃতীয় আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করবে।

তিতাস গ্যাস: তিতাস গ্যাস এর বোর্ড সভা আগামী ১৮ অক্টোবর সন্ধ্যা ৬টা ৪৫ এ অনুষ্ঠিত হবে। এই সভায় ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত সময়ের অর্থবছরের জন্য নীরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে কোম্পনিটি। এই সভা থেকে সমাপ্ত অর্থবছরের ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

ন্যাশনাল পলিমার: ন্যাশনাল পলিমারের বোর্ড সভা আগামী ২১ অক্টোবর বিকেল ৪ টায় অনুষ্ঠিত হবে। সভায় ২০২১ সালের ৩০ শে জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের জন্য নীরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে কোম্পানিটি। এই সভা থেকে সমাপ্ত অর্থবছরের ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে। বেক্সিমকো ফার্মা: বেক্সিমকো ফার্মার বোর্ড সভা আগামী ২১ অক্টোবর বেলা ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ২০২১ সালের ৩০ শে জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের জন্য নীরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে কোম্পানিটি। এই সভা থেকে সমাপ্ত অর্থবছরের ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

বেক্সিমকো সিনথেটিকস: বেক্সিমকো সিনথেটিকস এর বোর্ড সভা আগামী ২১ অক্টোবর বিকেল ৫ টায় অনুষ্ঠিত হবে। সভায় ২০২১ সালের ৩০ শে জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের জন্য নীরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে কোম্পানিটি।

বেক্সিমকো: বেক্সিমকোর বোর্ড সভা আগামী আগামী ২১ অক্টোবর বেলা ৪ টায় অনুষ্ঠিত হবে। সভায় ২০২১ সালের ৩০ শে জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের জন্য নীরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে কোম্পানিটি। এই সভা থেকে এই সভা থেকে সমাপ্ত অর্থবছরের ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

শাইনপুকুর সিরামিক: শাইনপুকুর সিরামিকের বোর্ড সভা আগামী আগামী ২১ অক্টোবর বিকল ৪.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ২০২১ সালের ৩০ শে জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের জন্য নীরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে কোম্পানিটি। এই সভা থেকে এই সভা থেকে সমাপ্ত অর্থবছরের ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

হাইডেলবার্গ সিমেন্ট: হাইডেলবার্গ সিমেন্টের সভা বোর্ড সভা আগামী আগামী ১৮ অক্টোবর বেলা ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। এই সভায় ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত সময়ের জন্য কোম্পানিটি অনিরীক্ষীত তৃতীয় আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...