আবারও জামিন পেলেন পরিমনি

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ণ | আপডেট: ১ মাস আগে

ছবি সংগৃহীত

মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনিসহ তিনজন আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন। ঢাকা মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) তাপস কুমার পাল এ তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার ঢাকা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক রবিউল আলমের আদালতে হাজির হলে তারা জামিন আবেদন করেন। এসময় তাদের আইনজীবী নীলঞ্জনা রিফাত সৌরভী জামিন আবেদন বিষয়ে শুনানি করেন। অপরদিকে রাষ্ট্রপক্ষ বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক তাদের জামিনের আদেশ দেন।

জামিন পাওয়া অন্য দুইজন হলেন- আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন।

এপিপি তাপস কুমার পাল বলেন, আজ মামলার চার্জশিট গ্রহণের শুনানির দিন ধার্য ছিল। কিন্তু বিচারক ছুটিতে থাকায় চার্জশিট গ্রহণের শুনানি হয়নি। আগামী ১৫ নভেম্বর চার্জশিট গ্রহণের জন্য দিন ধার্য করা হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টা ৩৫ মিনিটে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে আসেন পরীমনি।

গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

এর আগে গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ পরীমনির জামিন মঞ্জুর করেন।

প্রসঙ্গত, ৪ আগস্ট রাতে প্রায় ৪ ঘণ্টার অভিযান চালিয়ে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগীকে আটক করে র‌্যাব। এসময় তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। আটকের পর তাদের র‌্যাব সদর দপ্তরে নেয়া হয়। পরে র‌্যাব-১ বাদী হয়ে মাদক আইনে পরীমনির বিরুদ্ধে মামলাটি দায়ের করে। এ মামলায় পরীমনিকে তিন দফায় মোট সাত দিনের রিমান্ডে নেয়া হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...