করোনায় আক্রান্ত ঊর্মিলা

বিনোদন ডেস্ক;
  • প্রকাশিত: ১ নভেম্বর ২০২১, ১২:০৪ অপরাহ্ণ | আপডেট: ১ মাস আগে

বলিউড অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকর

করোনায় আক্রান্ত হলেন বলিউড অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকর। সামাজিক মাধ্যমে অভিনেত্রী নিজেই তার এই আক্রান্ত হওয়ার খবরটি জানিয়েছেন। এখন তিনি বাড়িতে আইসোলেশনে আছেন।

সামাজিক মাধ্যমে এই অভিনেত্রী লিখেছেন, ‘আমি করোনা পজিটিভ । ভালো আছি, বাড়িতে কোয়ারেন্টিনে রয়েছি। গত কয়েক দিনে আমার সংস্পর্শে যারা এসেছেন, সুরক্ষার জন্য তারা কোভিড পরীক্ষা করিয়ে নিন। সবাই নিজের খেয়াল রাখুন, সাবধানে দীপাবলি উদ্‌যাপন করুন।’

‘রঙ্গিলা’ খ্যাত এই অভিনেত্রী এখানেই শেষ করেননি, নিজের দুটি ছবি পাশাপাশি দিয়ে আরও লিখেছেন, ‘ডানের ছবিটা দেখুন। আমার কোয়ারেন্টিন সঙ্গীকে দেখতে পাবেন।’ ছবিই বলে দিচ্ছে, পালিত কুকুরের সঙ্গেই নিভৃতবাসের দিনগুলো কাটাবেন এই অভিনেত্রী।

বলিউডে একসময় একাধিক হিট ছবির নায়িকা ছিলেন ঊর্মিলা। তার আলোচিত ছবির তালিকায় আছে ‘রঙ্গিলা’, ‘দৌড়’, ‘জুদাই’, ‘কুঁওয়ারা’, ‘খুবসুরত’, ‘দিল্লাগি’ ইত্যাদি। ২০১৪ সালে মারাঠি ছবি ‘আজোবা’তে শেষ অভিনয় করেন। এরপর কয়েকটি ছবিতে অতিথি চরিত্রে দেখা গেছে। বর্তমানে তিনি রাজনীতি নিয়ে ব্যস্ত। এ ছাড়া টেলিভিশনের পর্দায় ‘ঝলক দিখলাজা সিজন ২’, ‘ওয়ার পরিবার’ ও ‘চাক ধুম ধুম’-এ দেখা গেছে তাকে। বিয়ে করেছেন কাশ্মীরের মোহসিন আখতারকে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...