রেকর্ডের শীর্ষে আফরান নিশো

বিনোদন ডেস্ক;
  • প্রকাশিত: ২ নভেম্বর ২০২১, ১:৫৮ অপরাহ্ণ | আপডেট: ১ মাস আগে

তারকা অভিনেতা আফরান নিশো

নানামাত্রিক চরিত্রেই নয়, ভিউয়ের বিচারেও এগিয়ে রয়েছেন আফরান নিশো। প্রথম বাংলাদেশী অভিনয়শিল্পী হিসেবে আবারও মাইলফলক অর্জন করলেন ছোট পর্দার জনপ্রিয় এ তারকা। প্রথম অভিনেতা হিসেবে ইতিমধ্যেই তিনি ৩৫টি নাটকে কোটি ভিউয়ের মাইলফলক ছুঁয়েছেন। এর আগে তিনি ২ কোটি ভিউয়ের হ্যাট্রিক করেছিলেন।

কোটি ভিউ পাওয়া সেই নাটকের মধ্যে রয়েছে- বুকের বা পাশে এক্স বয়ফ্রেন্ড, টম এন্ড জেরী, শিল্পী, সহজ সরল ছেলেটা, রাঁধুনী, এক্স গার্লফ্রেন্ড, আমার বউ, ছেলেটা বেয়াদব, লাভলী ওয়াইফ, শেষটা সুন্দর, দ্যা এন্ড, সাইন্সের মেয়ে আর্টসের ছেলে, মোবাইল চোর, ফটো ফ্রেম, একবার বলো ভালোবাসি, অ্যাপয়েন্টমেন্ট লেটার, ভাই প্রচুর দাওয়াত খায়, আনএক্সপেক্টেড স্টোরি, মি এন্ড ইউ, বউ, অনলি মি, ভালোবাসা মিথ্যা, ফ্লাট বি টু, বি এফ পাশ, তাকে ভালোবাসা বলে, মহব্বত, খুঁজছি তোমায় , রাজা, গোল মরিচ, ভুলতে পারিনা, দেবদাস জুলিয়েট, ফান, লটস অব লাফ (লল) ও বোঝাবুঝির ভুল।

এছাড়াও ২ কোটি ভিউ’স পাওয়া আফরান নিশোর নাটক ৩টি হলো ‘বুকের বাঁ পাশে’, ‘এক্স বয়ফ্রেন্ড’, ‘টম এন্ড জেরী’। প্রথম জুটি হিসেবেও নিশো-মেহ্জাবীন ২ কোটি ভিউসের ২টি নাটক দিয়ে এগিয়ে রয়েছেন।

আফরান নিশো বলেন, ‘এই ধরণের সাফল্য তো অবশ্যই ভালো লাগে। দর্শকরা কাজগুলোকে পছন্দ করে, ভালোবাসা প্রকাশ করে; যার কারণে আমাদের অর্জনের পাল্লায় এগুলো যোগ হয়। এতে করে নিজের মধ্যে তখন কাজের স্পৃহাটা আরও অনেক বেশি বেড়ে যায়। সত্যি বলতে, এই সাফল্যগুলো আমাকে অনেক বেশি অনুপ্রাণিত করে। কাজের প্রতি নতুন একটা স্পৃহা তৈরি করে। এ কৃতিত্ব আসলে প্রতিটা টিমের সঙ্গে যুক্ত থাকা সকলের, এ কৃতিত্ব দর্শকদের। তারা এতোটা সাপোর্ট ও ভালোবাসা না দিলে হয়তো আমি আজকে এ অবস্থানে আসতে পারতাম না। এরজন্য আমার সকল ভক্ত অনুরাগী ও দর্শকদের জন্য মন থেকে ভালোবাসা জানাতে চাই। ধন্যবাদ জানাতে চাই আমার সহকর্মী ও পরিচালকদের।’

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...