তাকে দেখে অনেক অনুপ্রাণিত হই: তাহসান

বিনোদন ডেস্ক;
  • প্রকাশিত: ৮ নভেম্বর ২০২১, ১১:১৯ পূর্বাহ্ণ | আপডেট: ৪ সপ্তাহ আগে

একসঙ্গে নোবেল ও তাহসান

দেশীয় শোবিজ অঙ্গনে ‘আইকন অব মডেল’ বলা হয় আদিল হোসেন নোবেলকে। নব্বইয়ের শুরুর দিকে মডেলিং দিয়ে যাত্রা শুরু তার, সেই সময় থেকে এখন পর্যন্ত সবাই তাকে আইকন মানেন এবং অনুপ্রাণিত হন। শুধু ভক্ত দর্শকেরাই নয়, অনেক তারকারও আইকন তিনি।

সম্প্রতি নিজের ফেসবুকে নোবেলের সঙ্গে একটি হাস্যোজ্জল ছবি প্রকাশ করেন আরেক তারকা তাহসান খান। ছবিতে তাদের দুজনকে দেখা গিয়েছে একটি জিমে। সেই ছবিটি এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

আদিল হোসেন নোবেল বলেন, ‘তাহসান এখন খুবই সিরিয়াস। মাঝে কাজের জন্য নিয়মিত হতে পারেনি। এটাও ঠিক, সে অনেক ব্যস্ত থাকে। তবে আমি মনে করি, লাইফ মুভস অন। কাজ থাকবে, অফিস থাকবে, বন্ধুবান্ধব থাকবে—এর ভেতরে থেকেও শরীরটাকে ঠিক রাখার জন্য ব্যায়াম করতে হবে।’

তাহসান বলেন, ‘ছোটবেলা থেকেই তো তিনি আমাদের রোল মডেল। তাকে দেখে অনেক ইনস্পায়ার্ড হই। প্রথম দিকে আমি নিয়মিত জিমে পারতাম না বলে নোবেল ভাইয়ের কাছ থেকে বকা খেতাম। উনি নিয়মিত জিম করেন, যত কাজের চাপই থাকুক না কেন জিমে আসা মিস করেন না কিন্তু আমার মিস হয়ে যায়। এজন্য নোবেল ভাইয়া আমাকে বকা দিয়ে বললেন, ছবি তোলো, তুলে ফেসবুকে পোস্ট করো। এতে তোমারও আগ্রহ বাড়বে, মানুষেরও। এরপর ছবি তুললাম, বকা খেয়েই পোস্ট করলাম।

রিসেন্টলি উপলব্ধি করেছি, সুস্বাস্থ্যটাই আসল। এখন চেষ্টা করছি নিয়মিত জিমে যাওয়ার। সারা পৃথিবীতে আমরা দেখি যে যারা সেলিব্রিটি, তারা সুস্বাস্থ্য নিয়ে অনেক চর্চা করেন এবং অন্যদের উদ্বুদ্ধ করেন। আমাদের দেশে নোবেল ভাই বছরের পর বছর পর্দার সামনে কাজ না করেও আমাদের ইনস্পায়ার্ড করছেন।’

আদিল হোসেন নোবেল একটি মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানে কাজ করছেন। বিনোদন অঙ্গনে নিয়মিত কাজ না করলেও নিজের ফিটনেস ধরে রাখতে লম্বা সময় ধরে ধারাবাহিকভাবে জিমে সময় দেন তিনি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...