এবার হলিউডে আলিয়া ভাট

বিনোদন ডেস্ক;
  • প্রকাশিত: ৮ নভেম্বর ২০২১, ১১:২০ পূর্বাহ্ণ | আপডেট: ৩ সপ্তাহ আগে

হলিউড যাত্রায় আলিয়া ভাট

এবার হলিউডে নাম লেখাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। সম্প্রতি মার্কিন ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থা উইলিয়াম মরিস এন্ডেভার এর সঙ্গে চুক্তিপত্রে সই করেছেন এই অভিনেত্রী।

সবকিছু ঠিক থাকলে শিগগিরই নিজের প্রথম হলিউড ছবির নাম ঘোষণা করবেন তিনি। শোনা যাচ্ছে, নতুন বছরের শুরুতে এই ছবির ঘোষণা করতে পারেন আলিয়া। বেশ কয়েকটি চিত্রনাট্য পড়েছেন আলিয়া তার মধ্যে কয়েকটি বেশ পছন্দও হয়েছে তার। আর তাই সব মিলিয়ে বলিউড থেকে হলিউডে পাড়ি দেওয়া নিয়ে বেশ উচ্ছসিত তিনি।

আলিয়ার এক ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছেন, হলিউডে জেনিফার লরেন্সকে খুব পছন্দ আলিয়ার। ছবিতে তিনি যে ধরনের চরিত্রে অভিনয় করেন, তেমনই কিছু চাইছেন বলি অভিনেত্রী। বেশ কিছুদিন ধরেই হলিউডে পাড়ি দেওয়ার পরিকল্পনায় রয়েছেন আলিয়া। তবে কোন ছবি করবেন, তা নিয়ে ভাবনা চিন্তায় রয়েছেন তিনি। আমেরিকায় উইলিয়াম মরিস এন্ডেভার একটি নামকরা সংস্থা। এই সংস্থার থেকেই উঠে এসেছেন এমা স্টোন, গাল গ্যাডট, চার্লিজ থেরন এবং অন্যান্যরা।

সম্প্রতি জনপ্রিয় পরিচালক সঞ্জয় লীলা বনশালির ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-র শ্যুটিং শেষ করেছেন অভিনেত্রী আলিয়া ভাট। আর শেষ হতেই আবার এক নতুন যাত্রার কথা তিনি জানালেন। একদিকে হলিউডে কাজ করার অদম্য ইচ্ছা আবার একই সঙ্গে দেশে সদ্য প্রযোজনা সংস্থাও খুলে ফেলেছেন আলিয়া।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...