বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত রণবীর-আলিয়াও!

বিনোদন ডেস্ক;
  • প্রকাশিত: ৮ নভেম্বর ২০২১, ১১:২২ পূর্বাহ্ণ | আপডেট: ৩ সপ্তাহ আগে

রণবীর কাপুর এবং আলিয়া ভাট।

বলিউডে যেমন বিয়ের ধুম পড়েছে, তেমনই নতুন বাড়ির সাজসজ্জা নিয়ে মেতে উঠেছেন তারকা জুটিরা। খুব তাড়াতাড়ি প্রেমের সম্পর্ক থেকে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট।

সূত্রের খবর, রণবীর-আলিয়া রোববার বান্দ্রায় তাদের নতুন বাড়ির কাজ দেখতে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন নীতু কাপুরও। মাঝে মধ্যেই তারা এসে বাড়ির কনস্ট্রাকশনের কাজ দেখে যান। নিজের দাদু-ঠাকুমার নামে রণবীর তাদের বাড়ির নাম রেখেছেন ‘কৃষ্ণা রাজ বাংলো’। বিয়ের পর রণবীর-আলিয়া এখানেই সংসার পাতবেন। তাদের বিয়ের অনুষ্ঠান রাজস্থানের কোনও বিলাসবহুল রিসোর্টে হতে চলেছে। তবে দিনক্ষণ নিয়ে এখনই কিছু জানা যাচ্ছে না।

অন্যদিকে ডিসেম্বর মাসেই ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে। বলিউডের এই দুই স্টারও এখন ব্যস্ত তাদের নতুন বাড়ি নিয়ে। সূত্রের খবর, চুপিসারে নাকি বাগদানও সেরে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা।

পরিচালক কবীর খান ও মিনি মাথুরের বাড়িতেই অ্যাংগেজমেন্ট সেরেছেন ভিকি-ক্যাটরিনা। ক্যাটরিনা পরিচালক কবীর খানের সঙ্গে নিউ ইয়র্ক, এক থা টাইগার, টাইগার জিন্দা হের মতো হিট ছবি করেছেন। মূলত কবীরকে ক্যাট তার ভাই পাতিয়েছেন, সেই কারণেই হয়ত তার জীবনের বিশেষ মুহূর্তে তাদের সামিল করেছেন।

জানা গেছে, ওরলিতে বিরাট কোহলি-আনুষ্কা শর্মা যে আবাসনে থাকেন, সেখানেই বিলাসবহুল ফ্ল্যাট নিচ্ছেন ক্যাট-ভিকি। রোববার সেই ফ্ল্যাট দেখতে গিয়েছিলেন ভিকি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...