অস্ত্রোপচার করে সুন্দরী হয়েছি: শিল্পা শেঠি

বিনোদন ডেস্ক;
  • প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২১, ৭:৩৪ পূর্বাহ্ণ | আপডেট: ৪ সপ্তাহ আগে

অভিনেত্রী শিল্পা শেট্টি।

একটু একটু করে স্বাভাবিক ছন্দে ফিরছেন শিল্পা শেট্টি। পর্নকাণ্ডে স্বামী গ্রেপ্তার হওয়ার পর নিজেকে পুরোপুরি গুটিয়ে নিয়েছিলেন শিল্পা। প্রায় দুই মাস শেষে স্বামীর জামিন হওয়ার পর স্বাভাবিক জীবনে ফিরছেন শিল্পা শেট্টি। তবে শিল্পা শেট্টির ট্রান্সফরমেশনে মুগ্ধ আট থেকে অষ্টাদশী সবাই।

বাজিগর ছবির ২৮ বছর পূর্তিতে নিজের কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শিল্পা। সেখানেই তিন দশক আগের চেহারার শিল্পা যেন এখনকার থেকে পুরোটাই আলাদা। ছুরি-কাঁচির সাহায্যে যে ছোখ ধাঁধানো সৌন্দর্যের তকমা ধরে রেখেছেন তা নিজেই জানিয়েছেন শিল্পা।

শোনা যায়, নিজের নাকের আকার নিয়ে মোটেই খুশি ছিলেন না অভিনেত্রী। এখন পর্যন্ত নাকের আকার বদলে অস্ত্রোপচার করিয়েছেন মোট দু’বার। নিজেকে বদলে ফেলার কথা প্রকাশ্যে স্বীকার করেছেন শিল্পা।

ভারতীয় পত্রিকা আনন্দবাজার তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, সংবাদমাধ্যমকে শিল্পা বলেছিলেন, হ্যাঁ আমি নাকের আকার পরিবর্তন করিয়েছি। তাতে কী হয়েছে? শিল্পা মনে করেন, এই অস্ত্রোপচারের কারণেই তাকে আরও সুন্দর লাগে।

শুধুমাত্র প্লাস্টিক সার্জারি নিয়েই নয়, বারবার চর্চায় উঠে এসেছে শিল্পার ব্যক্তি জীবন। একটা সময় অক্ষয় কুমারের সঙ্গে তার প্রেমের গুঞ্জনে মুখর হয়েছিল বলিউড। ‘ইনসাফ’, ‘জানোয়ার’, ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’, ‘ধড়কন’—অক্ষয় কুমারের সঙ্গে একাধিক ছবি করেছেন শিল্পা। এক সময়ে তাদের ঘনিষ্ঠতা গড়িয়েছিল প্রেমে। তবে সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। শিল্পা জানতে পেরেছিলেন, তার সমান্তরালে টুইংকেল খান্নার সঙ্গেও সম্পর্ক রেখেছিলেন অক্ষয়। তারপরেই অভিনেতার কাছ থেকে নিজেকে সরিয়ে নেন তিনি।

এরপর কেটেছে বহু বছর। নিজেকে গুছিয়ে নিয়েছেন শিল্পা। ২০০৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন তিনি। দম্পতির জীবনে এসেছে দুই সন্তান। চলতি বছরে ঝড় বয়ে গিয়েছে এই দম্পতির ওপর দিয়ে। পর্ন ছবি তৈরির অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন রাজ। প্রায় দু’মাস হাজতবাসের পরে জামিন পেয়েছেন তিনি। তিক্ত অভিজ্ঞতা ভুলে এখন ভালো থাকার চেষ্টায় রাজ-শিল্পা।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...