অবশেষে বিয়ের পিঁড়িতে রাজকুমার-পত্রলেখা

বিনোদন ডেস্ক;
  • প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২১, ৭:৩৫ পূর্বাহ্ণ | আপডেট: ৪ সপ্তাহ আগে

ছবি সংগৃহীত

জনপ্রিয় বলিউড তারকা রাজকুমার রাও ও তার প্রেমিকা অভিনেত্রী পত্রলেখা অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন। চণ্ডীগড়ে বিয়ে করছেন ‘রাজ-পত্র’। বৃহস্পতিবার থেকেই শুরু হয়েছে বিয়ের অনুষ্ঠান। শোনা যাচ্ছে, রোববারই চার হাত এক হবে দুই তারকার।

তবে বিয়ে নিয়ে রাজকুমার ও পত্রলেখা দুজনের কেউই মুখ খোলেননি। বিয়েকে আড়ালে রাখতে চেয়েছিলেন। কাছের কয়েকজন বন্ধু, পরিবারের কিছু নিকট সদস্য ও প্রিয়জনদের উপস্থিতিতেই নাকি বিয়ে করছেন তারা। কোনো জাঁকজমক থাকছে না সেখানে। প্রথমে শোনা গিয়েছিল শুক্রবারই বিয়ে করছেন রাজকুমার-পত্রলেখা। এখন জানা যাচ্ছে, শুক্রবার নয়, রোববার চার হাত এক হবে তাদের।

দীপিকা কিংবা আনুশকার মতো বিদেশের মাটিতে বিয়ে করছেন না রাজকুমার-পত্রলেখা। পত্রলেখার বাড়ি ভারতের শিলংয়ে। বেশ কয়েক বছর লিভ-ইন সম্পর্কে থাকার পর শেষমেশ রাজকুমার-পত্রলেখা ঠিক করেছেন বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন। রাজকুমারকে অনস্ক্রিনেই প্রথম দেখেন পত্রলেখা। ‘এলএসডি’ ছবিতে। নেগেটিভ চরিত্রে অভিনয় করেছিলেন রাজকুমার। পত্রলেখা ভেবেছিলেন, ব্যক্তিগত জীবনেও হয়তো সেরকমই একজন মানুষ রাজকুমার। কিন্তু তেমনটা যে একেবারেই নয়, পরে বুঝতে পেরেছিলেন পত্রলেখা।

আর রাজকুমার তাকে প্রথম কোথায় দেখেছিলেন? পত্রলেখা জানান, এক বিজ্ঞাপনে তাকে প্রথম দেখেন রাজকুমার। রাজকুমার নাকি প্রথমবার দেখেই পত্রলেখাকে বিয়ে করতে চেয়েছিলেন, এমনটাই জানিয়েছেন পত্রলেখা।

একদিকে পত্রলেখা-রাজকুমার, অন্যদিকে ভিকি কৌশল ও ক্যাটরিনা– শোনা যাচ্ছে এ বছরের শেষে, অর্থাৎ ডিসেম্বরে বিয়ে করতে চলেছেন তারাও। চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...