পোস্টারে দারুণ সাড়া, ‘শান’ নিয়ে দর্শক আগ্রহ তুঙ্গে

বিনোদন ডেস্ক;
  • প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২১, ৭:৩৬ পূর্বাহ্ণ | আপডেট: ৩ সপ্তাহ আগে

ছবি সংগৃহীত

শুটিং শুরুর সময় থেকেই ‘শান’ সিনেমা নিয়ে দর্শকের আগ্রহ ছিলো দেখার মত। সেই আগ্রহে নতুন করে উত্তেজনার পারদ জমালো সিনেমাটির মুক্তির ঘোষণা ও নতুন পোস্টার।

বৃহস্পতিবার সন্ধ্যায় জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেইজ ও ‘শান’ সিনেমার পেইজে উন্মুক্ত করা হয় সিনেমাটির মোশন পোস্টার। সেখানে দেখা যায়, নায়ক সিয়াম দুই হাতে বন্দুক নিয়ে শুট করছেন, শত্রু প্রতিহত করতে।

এর আগে সিনেমাটির থিমেটিক পোস্টার উন্মোচন করলেও নতুন এ মোশন পোস্টার দর্শকের মন ছুঁয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যে ভাইরাই হয়ে গেছে পোস্টারটি, সেই সাথে বইছে প্রশংসার ফুলঝুরি। শুধু দর্শকই কিংবা ভক্তরাই নয়, পোস্টার শেয়ার করে প্রশংশা জানানোর পাশাপাশি শুভকামনা জানিয়েছেন অনেক শিল্পী ও নির্মাতা।

সবকিছু ঠিক থাকলে আগামী ৭ জানুয়ারিতে দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এ সিনেমাটি। সিনেমাটিতে নাম ভূমিকায় হাজির হবেন চিত্রনায় সিয়াম আহমেদ।

চিত্রনায়ক সিয়াম আহমেদ বলেন, ‘একজন শিল্পীর জন্য তার প্রতিটা কাজই কিন্তু গুরুত্বপূর্ণ এবং প্রিয়। তারপরেও ‘শান’ নিয়ে দর্শকদের এত বেশি আগ্রহ এবং আমাদের সবার এফোর্ট; সবকিছু মিলিয়ে এই সিনেমাটি নিয়ে আমি নিজেও অনেক বেশি এক্সাইটেড। যারা সিনেমাটি নিয়ে অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন তাদেরসহ সবাইকে সিনেমা হলে দেখতে চাই।’

‘এর মধ্যে আমরা সিনেমাটির ফার্স্ট লুক পোস্টার, টিজার, থিমেটিক পোস্টার এবং সবশেষ মোশন পোস্টার উন্মুক্ত করেছি দর্শকের জন্য। সবাই বেশ প্রশংসা করছেন। তাদের বলবো এখানেই শেষ নয়, সামনে গান ও ট্রেইলার অবমুক্ত করা হবে যেখানে নানারকম চমক দেখতে পাবেন।’

সিনেমাটির পরিচালক এম রাহিম বলেন, আমার প্রথম সিনেমাকে দর্শকের সামনে নিয়ে আসার আগে একদম নিখুঁতভাবে সবকিছু সম্পন্ন করার চেষ্টা করেছি। দর্শকরা যখন সিনেমা হলে ছবিটি দেখতে আসবে তখনই আমাদের সবার কষ্ট স্বার্থক হবে।

শান সিনেমার অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন বলিউডের আব্বাস আলি মোঘল। যিনি চেহরে, সড়ক ২, প্যানথার (ভারতীয় বাংলা), ১৯২১, হেইট স্টোরি ২-৩-৪, ডিয়ার জিন্দেগি, এম এস ধোনি, হামারি আধুরি কাহানি, মিস্টার এক্স, আশিকি ২, তালাশ, ১৯২০ এভিল রিটার্নস, জিসম ২, রাজ ৩, অগ্নিপথ, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাইসহ অসংখ্য সিনেমায় স্টান্ট ও অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন।

এছাড়াও এ ছবিতে গান গেয়েছেন বলিউডের জনপ্রিয় গায়ক আরমান মল্লিক ও পলক মুচ্ছাল।

ফিল্মম্যানের ব্যানারে নির্মিত এ ছবির চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন আজাদ খান ও নাজিম উদ দৌলা। এখানে সিয়াম-পূজা ছাড়া আরও অভিনয় করেছেন তাসকিন আহমেদ, সৈয়দ হাসান ইমাম, অরুণা বিশ্বাস, চম্পা, মিশা সওদাগর, ডন, তাসকিন প্রমুখ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...