ভালো গল্প পেলেই তবে…

বিনোদন ডেস্ক;
  • প্রকাশিত: ২০ নভেম্বর ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ণ | আপডেট: ৩ সপ্তাহ আগে

একসঙ্গে প্রিয়দর্শিনী মৌসুমী ও পূর্ণিমা

প্রিয়দর্শিনী মৌসুমী ও মিষ্টি হাসির নায়িকা পূর্ণিমা তাদের অভিনয় জীবনের চলার পথে একসঙ্গে বেশকিছু সিনেমাতে অভিনয় করেছেন। তারমধ্যে উল্লেখযোগ্য হলো ‘মেঘলা আকাশ’,‘ বিপদজনক’, ‘লাল দরিয়া’,‘ মুখোমুখি’। খুব বেশি সিনেমাতে একসঙ্গে কাজ করা না হলেও তাদের অভিনীত সিনেমার প্রতি দর্শকের আলাদা এক ধরনের ভালো লাগা রয়েছে। সময়ের ধারাবাহিকতায় দু’জনেই আজ অভিনয়ে পরিপূর্ণ। দু’জনেরই রয়েছে এখনো দারুণ দর্শকপ্রিয়তা। দর্শকের এখনো আগ্রহ রয়েছে তাদের অভিনীত সিনেমার প্রতি।

দু’জনই জানালেন দর্শকের আগ্রহ থাকলে এবং ভালো গল্প পেলে দু’জনেই আবারো একসঙ্গে একই সিনেমায় কাজ করতে আগ্রহী। মৌসুমী এই মুহূর্তে আমেরিকাতে আছেন। আগামী ডিসেম্বরে দেশে ফিরবেন। দেশে ফিরে তিনি আবারো তার নিয়মিত কর্মকান্ডে ব্যস্ত হয়ে উঠবেন। এদিকে পূর্ণিমা দেশেই আছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত দু’টি সিনেমা। দু’টি সিনেমা হচ্ছে নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’। একটিতে পূর্ণিমার বিপরীতে রয়েছেন ফেরদৌস এবং অন্যটিতে আছেন আরিফিন শুভ।

এদিকে অক্টোবরের মাঝামাঝি সময়ে আমেরিকাতে যাবার আগে মৌসুমী তিনটি সিনেমার কাজ শেষ করে গেছেন।সিনেমাগুলো হচ্ছে জাহিদ হোসেনের ‘সোনার চর’, মির্জা সাখাওয়াত হোসেনের ‘ভাঙ্গন’ ও আশুতোষ সুজনের ‘দেশান্তর’। সোনার চর’-এ তার বিপরীতে আছেন ওমর সানী, ভাঙ্গন-এ আছেন ফজলুর রহমান বাবু ও প্রাণ রায় এবং দেশান্তর-এ আছেন আহমেদ রুবেল। ‘ভাঙ্গন’ ও ‘দেশান্তর’ সরকারী অনুদানের সিনেমা।

এদিকে পূর্ণিমার উপস্থাপনায় দেশ টিভিতে নিয়মিতভাবে প্রচার হচ্ছে বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘পূর্ণিমার আলো’। এরইমধ্যে এই অনুষ্ঠানে পূর্ণিমার আহবানে অংশ নিয়েছেন মৌসুমী ও ওমরসানী’সহ অনেক তারকা এবং তারকা জুটি। এদিকে বঙ্গমাতা রূপে শিগগিরই পূর্ণিমাকে দেখা যাবে নজরুল ইসলাম পরিচালিত ‘চিরঞ্জীব মুজিব’ সিনেমায়। এই সিনেমার শুটিং-এর আগে সংলাপ পরিমার্জন ও সংশোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’ অবলম্বনে নির্মিত হয়েছে ‘চিরঞ্জীব মুজিব’ সিনেমাটি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...