৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে তারকাবহুল ‘বলি’

বিনোদন ডেস্ক;
  • প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২১, ১:১০ অপরাহ্ণ | আপডেট: ১ সপ্তাহ আগে

ছবি সংগৃহীত

ছেঁড়াদিয়া – বঙ্গোপসাগরের বিচ্ছিন্ন এক দ্বীপ, যেখানে চিংড়ি আর লবণের বাণিজ্যকেন্দ্র। এই দ্বীপের দখল যার হাতে, তারই কেল্লা ফতে। টাকা আর জমি দখলের কারবার যেখানে, সেখানে প্রভাব বিস্তারের রাজনীতি থাকবেই। এখানে টক্কর চলে দুই পরিবারের মধ্যে। বংশ পরম্পরায় সেই পরিবারের যে হাল ধরে তার নাম হয় – কোম্পানি। আর কোম্পানিদের প্রভাব বজায় রাখে – বলি, বল প্রয়োগে জমি দখলে রাখাই যাদের কাজ। এই কাজে তাদের বাঁধা দেয়ার কেউ নেই। ছেঁড়াদিয়ায় নেই কোন আইনের শাসন। ওখানে বন্দুকের নল থেকেই বের হয় ক্ষমতা। সেই ক্ষমতার টক্করে কে বাঁচে, কে মরে যায়; এমন কাহিনি নিয়েই নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘বলি’। ৭ পর্বের এই সিরিজটি পরিচালনা করেছেন শঙ্খ দাশ গুপ্ত।

গত ১৫ নভেম্বর সিরিজটির টিজার রিলিজ হয়। অসাধারণ ভিজ্যুয়াল, চমৎকার ব্যাকগ্রাউন্ড মিউজিকসহ অভিনয়শিল্পীদের লুক চলে আসে আলোচনার কেন্দ্রে। সেই ধারাবাহিকতায় আজ প্রকাশ্যে এলো সিরিজটির ট্রেইলার। সিরিজটির কেন্দ্রীয় চরিত্র গুলোতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সোহেল মন্ডল, সালাহউদ্দিন লাভলু, ইরেশ জাকের, সোহানা সাবা, সাফা কবির, মৌসুমি মৌ, লুৎফর রহমান জর্জ, জিয়াউল হক পলাশ, কাজী রোকসানা রুমা এবং নাসির উদ্দিন খান প্রমুখ।

জানা যায়, আগামী ৩ ডিসেম্বর ভারতের জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম হইচইয়ে মুক্তি পাচ্ছে বহুল প্রতিক্ষীত এই সিরিজটি। এমনটাই নিশ্চিত করেছেন সিরিজটির নির্মাতা।

শঙ্খ দাসগুপ্ত বলেন, “পরীক্ষার ফল বের হওয়ার আগে যেমন অনুভূতি হয়, সেরকম হচ্ছে। টিজার রিলিজ হওয়ার পর দর্শকদের প্রতিক্রিয়া দেখে আমি সত্যিই অনুপ্রাণিত। আজ ট্রেইলার রিলিজ হয়েছে, আশা করি দর্শকেরা আমাদের পাশেই থাকবেন। এত দিনের পরিশ্রম অবশেষে আলোর মুখ দেখতে যাচ্ছে। রিলিজের পর থেকে ‘বলি’ দর্শকদের প্রোপার্টি। সিরিজটি সবার ভাল লাগলেই আমাদের পরিশ্রম সার্থক।”

এর আগে অভিনেত্রী সাফা কবির জানিয়েছিলেন, সিরিজটির কেন্দ্রীয় একটা চরিত্রে আমি অভিনয় করছি, যেখানে আমাকে ঘিরেই নানান কাহিনি ঘটে। গল্পটা খুবই চমৎকার আর আমার চরিত্রটাও দারুণ। ছেঁড়াদিয়া দ্বীপের গল্প; আর আমি হচ্ছে সেই দ্বীপের কন্যা। খুবই ইন্টারেস্টিং একটা চরিত্র। হইচইয়ের সঙ্গে এটা আমার প্রথম কাজ। কাজটা নিয়ে আমি অনেক বেশি এক্সাইটেড।’

বাং/আ

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...