ঢাকাবুধবার , ৯ মার্চ ২০২২

আকর্ষণীয় ফিগারে আসছেন দীঘি

বিনোদন ডেস্ক
মার্চ ৯, ২০২২ ৬:৪২ অপরাহ্ন
Link Copied!

নিজের ফিগার নিয়ে সমালোচকদের কথা শুনতে হতো চিত্রনায়িকা দীঘির। করোনাকালে ঘরবন্দি থাকায় তার ওজন কিছু বেড়ে গিয়েছিল, অনেকটা মুটিয়ে গিয়েছেন। আর তাই এবার ওজন কমিয়ে আকর্ষণীয় ফিগার নিয়ে হাজির হচ্ছেন তিনি।

বেশ কিছুদিন ধরেই জিমে যাচ্ছেন বলে জানান দীঘি। এমনকি মেনে চলছেন কড়া ডায়েট। দীঘির ভাষ্য, মানুষের অনেক কথাই তো শুনতে হয়েছে। অবশ্য তারা আমাকে পছন্দ করে বলেই এমনটা বলছে। এবার শরীরচর্চায় ফোকাস করছি।

নিয়মিত শরীরচর্চা করলে মন ভালো থাকে, আত্মবিশ্বাসও নতুন জিম সেন্টারটি ধানমন্ডিতে অবস্থিত। গত এক সপ্তাহ ধরে সেখানে নিয়মিত জিম করছি। দৈনিক দুই থেকে আড়াই ঘণ্টা সময় দিতে হচ্ছে। বেশ সুফল পাচ্ছি।-এমনটাই মনে করেন দীঘি।

হঠাৎ ওজন কমানোর রহস্যে দীঘি জানান, সেটি এখনই বলতে চাই না। রহস্য তো আছেই। চমক দেবো, সব রহস্য উন্মোচন করবো। একটু অপেক্ষা করতে হবে। আমি একটা মাইন্ড সেটআপ করেছি। নির্দিষ্ট সময়ে আমার টার্গেটে পৌঁছাতে হবে। সবার কাছে দোয়া চাই যাতে ওই সময়ের মধ্যে আমি আমার আল্টিমেট গোলটা অর্জন করতে পারি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।