ঢাকাশুক্রবার , ১১ মার্চ ২০২২

শরীরের উপর অংশে কাপড়ের লেশমাত্র নেই, রাস্তায় উর্ফি

বিনোদন ডেস্ক
মার্চ ১১, ২০২২ ৬:৪৬ অপরাহ্ন
Link Copied!

সপ্তাহের মাঝে মুম্বাইয়ের ব্যস্ত রাস্তায় বিনা টপেই ঘুরে বেড়াচ্ছেন উর্ফি জাভেদ। স্বভাবতই তার পিছনে পাপারাৎজিদের লাইন। বৃহস্পতিবার ফের তার পোশাকের জন্য খবরের শিরোনামে উর্ফি। তবে এবারে খোলামেলা পোশাক তো দূরের কথা। পোশাকই পরেননি তিনি।

বিগ বস ওটিটির মাধ্যমে জনপ্রিয়তা পায় উর্ফি। তবে ইদানীংকালে তিনি তার কাজের জন্য কম পোশাকের জন্যই জনপ্রিয়। এদিন উর্ফি একটি কালো রঙের স্কার্ট পরেছেন আর গলায় জড়িয়েছেন শিকল ও তালা। সেই শিকল দিয়েই বক্ষ যুগল ঢেকেছেন তিনি।

ছবি প্রকাশ্যে আসতেই ট্রোল হতে থাকেন উর্ফি। তাকে ট্রোল করে এক নেটিজেন লিখেছেন যে, কাপড় কী একেবারেই শেষ যে গা ঢাকার জন্য জুয়েলারি ব্যবহার করতে হচ্ছে।

এক নেটিজেন লিখেছেন, এর থেকে বাজে ড্রেসিং সেন্স কারোর দেখিনি। অন্য একজন লেখেন, আপনি যা পরেছেন সেটা পরে যদি কমফরটেবল না হন তাহলে সেটা ফ্যাশন নয়। সূত্র: জি নিউজ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।