ঢাকামঙ্গলবার , ৫ এপ্রিল ২০২২

জানা গেলো রণবীর-আলিয়ার বিয়ের তারিখ

বিনোদন ডেস্ক
এপ্রিল ৫, ২০২২ ৩:৩১ অপরাহ্ন
Link Copied!

বলিউড অভিনেতা রণবীর কাপুর ও আলিয়া ভাটের চার হাত এক হচ্ছে শিগগিরই। বলিউড বরাতে জানা যাচ্ছে আগামী ১৭ এপ্রিল সাতপাকে বাঁধা পড়বেন ‘রণলিয়া’। তবে আর পাঁচ জন তারকার মতো ‘ডেসটিনেশন ওয়েডিং’ করছেন না তারা। বিয়ে হবে ঘরোয়া পরিবেশে। আত্মীয়-স্বজন ও বন্ধুদের উপস্থিতিতে হবে তাদের নতুন অধ্যায়।

অন্যদিকে কাপুর ও ভাট পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্র টাইমস অব ইন্ডিয়াকে জানিয়েছে, আলিয়ার নানা নরেন্দ্র নাথ রাজদানের শারীরিক অবস্থা ভালো না। তিনি আলিয়া-রণবীরের বিয়ে দেখার ইচ্ছা প্রকাশ করেছেন। আলিয়ার নানা রাজদানও রণবীরকে বেশ পছন্দ করেন এবং তাকে অনেক ভালোবাসেন।

সূত্রটি আরও জানিয়েছে, এখন যে পরিস্থিতি তাতে রণবীর ও আলিয়া দু’জনেই ১৭ এপ্রিল বিয়ের পরিকল্পনা করছেন।

অন্যদিকে, ব্যাচেলর পার্টির আয়োজন করতে চলেছেন রণবীর। সেই অনুষ্ঠানে নিমন্ত্রিত অতিথির তালিকা নিয়ে কানাঘুষা চলছে।

রণবীরের ছোটবেলার বন্ধু এবং কয়েক জন ঘনিষ্ঠ সহকর্মীই কেবল সেখানে উপস্থিত থাকবেন। যাদের মধ্যে রয়েছেন, অর্জুন কাপুর, আদিত্য রয় কাপুর এবং ‘ব্রহ্মাস্ত্র’র পরিচালক অয়ন মুখোপাধ্যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।