অবশেষে কারামুক্ত শাহরুখপুত্র আরিয়ান

আন্তর্জাতিক ডেস্ক;
  • প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২১, ১২:০৬ অপরাহ্ণ | আপডেট: ১ মাস আগে

জামিনে কারামুক্ত হয়েছেন আরিয়ান খান। ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস

অবশেষে জামিনে কারামুক্ত হয়েছেন মাদক মামলায় গ্রেপ্তার হওয়া শাহরুখপুত্র আরিয়ান খান। চার সপ্তাহ পর তিনি শনিবার ভারতের স্থানীয় সময় বেলা ১১টার দিকে তিনি জেল থেকে বের হয়ে আসেন। এনডিটিভি এ খবর জানিয়েছে।

গত বৃহস্পতিবার তিনি জামিন পেয়েছিলেন। মুম্বাই হাইকোর্ট তার জামিন মঞ্জুর করে। কিন্তু আদালতে জামিনের নথিপত্র সময়মতো জেল কর্তৃপক্ষের কাছে না আসায় তাকে আরও দুই রাত জেলে কাটাতে হয়েছে।

এদিন সকাল থেকে শাহরুখ খানের ভক্তরা তার বাড়ি মান্নতের সামনে জড়ো হতে থাকেন। তাদের হাতে পোস্টার দেখা গেছে, যা-তে লেখা ছিল- ‘ঘরে স্বাগতম আরিয়ান’। গত তিন দিন আরিয়ানের জামিনের জন্য ভারতের সাবেক এটর্নি জেনারেল মুকুল রোহাতগি লড়াই করেন।

শাহরুখ খানের বন্ধু ও এক সময়ে তার সঙ্গে চলচ্চিত্রে কাজ করা জনপ্রিয় অভিনেত্রী জুহি চাওলা আরিয়ানের জন্য ১ লাখ রুপি জামিনের বন্ডে সই করেন।

সূত্র জানায়, শনিবার ভোর সাড়ে ৫টায় মুম্বাইয়ের আর্থার রোড জেলের বেল বাক্স খোলা হয়। তখন বের করা হয় শাহরুখ-পুত্র আরিয়ানের জামিনের নথি।

জানা যায়, সকালেই ‘মান্নত’ থেকে বেরিয়ে পড়েন শাহরুখ। ধারণা করা হচ্ছে, তিনি আর্থার রোডে যাননি; গিয়েছেন ‘ফোর সিজনস’ হোটেলে। জামিনে মুক্ত আরিয়ান ওই হোটেলে যাওয়ার কথা রয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...