ঢাকাসোমাবার , ৭ ফেব্রুয়ারী ২০২২

ফুলেল শ্রদ্ধায় শামসুল আলম বেলালের শেষ বিদায়

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারী ৭, ২০২২ ১:০৪ অপরাহ্ন
Link Copied!

ঢাকা রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাকালীন কার্যনির্বাহী সদস্য এবং বাংলাদেশ সংবাদ সংস্থা বাসসের সাবেক সিটি এডিটর শামসুল আলম বেলালের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। জানাজা শেষে ফুলেল শ্রদ্ধায় তাকে শেষ বিদায় জানানো হয়।

সোমবার সকাল সাড়ে ১১টায় জাতীয় প্রেসক্লাবে শামসুল আলম বেলালের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে ফুলেল শ্রদ্ধায় তাকে শেষ বিদায় জানানো হয়।

ডিআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষে শ্রদ্ধা নিবেদনে উপস্থিত ছিলেন অর্থ সম্পাদক এস এম এ কালাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল কাফি ও কার্যনির্বাহী সদস্য সুশান্ত কুমার সাহা, সাবেক সভাপতি শাহেদ চৌধুরী এবং সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ উপস্থিত ছিলেন।

বাদ আসর নামাজে জানাযা শেষে কুমিল্লার চৌদ্দগ্রামের লুদিয়ারার নিজ বাড়ীর পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হবেন শামসুল আলম বেলাল।

শামসুল আলম বেলালের মৃত্যুতে ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।

এক বিবৃতিতে ডিআরইউ নেতৃবৃন্দ তার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

৭ ফেব্রুয়ারি ভোর রাতে রাজধানীর ইব্রাহীম কার্ডিয়াক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৩ বছর। তিনি স্ত্রী, দুই মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শামসুল আলম বেলাল ১৯৮১ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত বাসসে কর্মরত ছিলেন। তিনি ডিআরইউর প্রতিষ্ঠাকালীন কমিটির (১৯৯৫-৯৭) কার্যনির্বাহী সদস্য ছিলেন। ১৯৫৮ সালের ১৫ এপ্রিল কুমিল্লার চৌদ্দগ্রামে জন্ম গ্রহণ করেন শামসুল আলম বেলাল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।