ঢাকাশনিবার , ২৫ জুন ২০২২

সাঁতরে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বললেন কিশোরী

নিজস্ব প্রতিবেদক
জুন ২৫, ২০২২ ৮:২৭ অপরাহ্ন
Link Copied!

মাদারীপুরের শিবচরে আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দেয়ার সময় সাঁতরে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলেছেন কিশোরী। মঞ্চে প্রধানমন্ত্রীর বক্তব্য শেষের দিকে। ঠিক তখনই এক কিশোরী পানিতে নেমে সাঁতরে এগিয়ে যেতে থাকেন মঞ্চের দিকে।

এ সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাকে বাধা দিতে ছুটে যান। কিন্তু মঞ্চের সামনে থাকা দলটির জ্যেষ্ঠ নেতারা কিশোরীকে বাধা দিতে নিষেধ করে। এরপর কিশোরী সাঁতরে মঞ্চের কাছে চলে যান।

বক্তব্য শেষে মঞ্চে দাঁড়িয়ে ওই কিশোরীর সঙ্গে কিছু সময় কথা বলেন প্রধানমন্ত্রী। পরে কিশোরীকে সরিয়ে নেন পুলিশ সদস্যরা।

ইতোমধ্যে বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। নিরাপত্তাগত ঝুঁকি থাকা সত্ত্বেও কিশোরীর প্রতি প্রধানমন্ত্রীর এমন আচরণের প্রশংসা করেছেন অনেকেই।

উল্লেখ্য, শনিবার পদ্মা সেতুর উদ্বোধনের দিনে মাদারীপুরের শিবচরে আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

সেখানে পদ্মা সেতুর আদলে জনসভার মঞ্চ তৈরি করা হয়। সেতুর আদলে তৈরি মঞ্চকে আরও জীবন্ত রূপ দিতে জলাধারের ওপর এটি নির্মাণ করা হয়। পানিতে রাখা হয় একটি নৌকাও। আর সেই জলাধারায় সাঁতরে যান ওই কিশোরী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।