মাদকমুক্ত রাজনীতি গড়ে তুলতে হবে: বাহাউদ্দিন নাছিম

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ৬ অক্টোবর ২০২১, ১:৩৯ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে
আ ফ ম বাহাউদ্দিন নাছিম

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, রাজনীতিতে মাদকের ব্যবহার থাকবে না, মাদকমুক্ত রাজনীতি গড়ে তুলতে হবে। তাই রাজনীতিতে মাদককে নিরুৎসাহিত করতে হবে।

তিনি বলেন, স্বেচ্ছাসেবক লীগে মাদকমুক্ত নেতৃত্ব গড়তে নেতৃবৃন্দের ডোপ টেষ্ট করা হচ্ছে। এরই অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জের ১০ জনের ডোপ টেষ্ট করা হয়েছে এবং তাদের মধ্য থেকেই মাদকমুক্ত নেতা নির্বাচন করা হবে।

বাহাউদ্দিন নাছিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর নির্দেশনা রয়েছে মাদকের বিরুদ্ধে। তাই সকলকে মাদকের বিরুদ্ধে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, যারা নির্বাচনের দিনে নানা কথা বলেন কখনো তত্ত্বাবধায়ক, কখনো নিরপেক্ষ এধরনের কোন শব্দ জাতীয় সংবিধানে নেই। যারা সংবিধানকে বিতর্কিত করেছে, যারা সংবিধানকে পদদলিত করেছে। তারা সংবিধানের পবিত্রতা নষ্ট করেছে। এখন তারা আবার সংবিধানের পতাকা তলে আসতে চাচ্ছে।

তারা বাংলাদেশে গোলাম আজম, সাইদি, নিজামী, সালাউদ্দীন কাদেরসহ অনেককে রাজনীতিতে প্রবেশ করিয়েছিল। দেশের লাল-সবুজের জাতীয় পতাকা তাদের হাতে তুলে দিয়ে পতাকার অসম্মান করেছে। এ অপশক্তির ধারক বাহকদেরকে কোনদিনও জনগণ মেনে নিবে না।

বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা পার্কে জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ইফতেখারুল ইসলাম সুজনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মণ রঞ্জন গুহ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, ফেরদৌসী ইসলাম জেসী এমপি, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শাহ্ জালাল মুকুল প্রমূখ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...