যশোরে আওয়ামী লীগের ১৫ নেতা স্থায়ী বহিষ্কার

যশোর প্রতিনিধি;
  • প্রকাশিত: ২১ নভেম্বর ২০২১, ১০:৪৭ পূর্বাহ্ণ | আপডেট: ৬ দিন আগে

ছবি সংগৃহীত

যশোরের শার্শায় ১৫ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। চেয়ারম্যান পদে নৌকার বিরুদ্ধে অবস্থান নেয়ায় ও স্বতন্ত্র প্রার্থী হওয়া ওই ১৫ নেতাকে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কার করেছে জেলা আওয়ামী লীগ।

গতকাল শনিবার (২০ নভেম্বর) যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন ও সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই বহিষ্কারের তথ্য জানানো হয়েছে।

বহিষ্কৃত নেতারা হলেন, শার্শার ডিহি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হোসেন আলী, সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, যুগ্ম সাধারণ সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল, লক্ষণপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি শামসুর রহমান, বাহাদুরপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, গোগা ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তবিবর রহমান, পুটখালী ইউনিয়নের নবাগত আওয়ামী লীগ নেতা নাসির উদ্দিন, গোগা ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তবিবর রহমান, কায়বা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আলতাফ হোসেন, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, উলাশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আয়নাল হক, শার্শা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, নিজামপুর ইউনিয়নের ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফুল আলম বাটুল, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমিনুর রহমান ও কর্মী সেলিম রেজা বিপুল।

জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন জানান, দলকে ঐক্যবদ্ধ করার স্বার্থে যে কোনো কঠোর সিদ্ধান্ত নিতে তারা পিছপা হবেন না।

উল্লেখ্য, আগামী ২৮ নভেম্বর যশোরের শার্শার ১০ ইউনিয়নে ভোট অনুষ্ঠিত হবে। বহিষ্কৃত ১৫ নেতা আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...