হাফ পাসের দাবিতে মোহাম্মদপুরে সড়ক অবরোধ

অনলাইন ডেস্ক;
  • প্রকাশিত: ২২ নভেম্বর ২০২১, ১১:১৪ পূর্বাহ্ণ | আপডেট: ১ সপ্তাহ আগে

বাসে হাফ পাস চালুর দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন শিক্ষার্থীরা

বাসে অর্ধেক ভাড়া চালুর দাবিতে রাজধানীর মোহাম্মদপুর বাসস্ট্যান্ডে সড়ক অবরোধ করেছেন বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। সোমবার বেলা পৌনে ১১টা থেকে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করেন। এতে মোহাম্মদপুর বাসস্ট্যান্ড ও আশপাশের এলাকায় যান চলাচল সম্পূর্ণ বন্ধ রয়েছে।

অবরোধ কর্মসূচিতে মোহাম্মদপুর গভর্নমেন্ট কলেজ, শ্যামলী আইডিয়াল পলিটেকনিক্যাল কলেজ ও মোহাম্মদপুর আইডিয়াল কলেজের শিক্ষার্থীরা এতে অংশ নিয়েছে।

শিক্ষার্থীরা মোহাম্মদপুর বাসস্ট্যান্ডের আল্লাহ করিম জামে মসজিদের সামনে নানা ধরনের প্ল্যাকার্ড নিয়ে হাজির হয়েছেন। তারা হাফ পাসের দাবিতে বিভিন্ন শ্লোগান দিচ্ছেন।

শিক্ষার্থীরা অবস্থান নেওয়ায় মোহাম্মদপুর বাসস্ট্যান্ড ও আশপাশের এলাকায় যান চলাচল সম্পূর্ণ বন্ধ রয়েছে। তবে ওষুধ কোম্পানির গাড়ি, রোগী বহনকারী অ্যাম্বুলেন্স চলাচল করতে দিচ্ছে শিক্ষার্থীরা।

শিক্ষার্থীদের অবরোধ কর্মসূচিকে কেন্দ্র করে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। পুলিশ জানিয়েছে, যানজট স্বাভাবিক করার চেষ্টা চলছে।

এ বিষয়ে মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ বলেন, বাসে হাফ পাসের দাবিতে মোহাম্মদপুর বাসস্ট্যান্ডে শিক্ষার্থীরা সড়ক অবরোধ কর্মসূচি পালন করছেন।

অবরোধের কারণে যান চলাচল সম্পূর্ণ বন্ধ রয়েছে জানিয়ে তিনি বলেন, আমরা শিক্ষার্থীদের সঙ্গে আলোচনা করছি। রাস্তা ছেড়ে দেয়ার জন্য তাদের বোঝানোর চেষ্টা করছি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...