ওয়ানডে বিশ্বকাপে মাশরাফিকে মেন্টর হিসেবে চান তামিম

স্পোর্টস ডেস্ক;
  • প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২১, ১২:০৬ অপরাহ্ণ | আপডেট: ১ মাস আগে

ছবি সংগৃহীত

আগামী ওয়ানডে বিশ্বকাপ আসতে আরও দুই বছর বাকি। তারপরও এত আগেই ২০২৩ সালের বিশ্বকাপে মাশরাফি মুর্তজাকে মেন্টর হওয়ার প্রস্তাব দিয়ে রাখলেন টাইগার ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। তামিমের এমন প্রস্তাবে মাশরাফি জানিয়েছেন, দেশের স্বার্থে না বলা কঠিন।

ধোনি ভারতের বিশ্বকাপে যোগ দেওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে দাবি উঠেছিল বাংলাদেশের মেন্টর হিসেবে মাশরাফিকে দেখার। এবার দাবিটা তামিম নিজেই তুললেন। ‘দ্য তামিম ইকবাল শো’তে বাঁহাতি ওপেনারের প্রশ্ন ছিল, তিনি যদি ২০২৩ ওয়ানডে বিশ্বকাপে অধিনায়ক থাকেন এবং যদি মেন্টর হওয়ার প্রস্তাব দেওয়া হয় তাহলে কী করবেন মাশরাফি?

বাংলাদেশের সাবেক সফলতম এই অধিনায়ক বলেছেন, দেশের প্রয়োজনে কোনও কিছুতে না নেই তার। মাশরাফির ভাষায়, ‘সত্যি বলতে দেশের জন্য কোনও কিছুতে না করা আমার জন্য কঠিন। তবে মেন্টর এখন লাগবে বলে আমার কাছে মনে হয় না। এখন এটার দরকার নেই। তবে দেশের জন্য দরকার হলে আমার ক্ষেত্রে না বলা সত্যি কঠিন।

এরপরই তামিম বলেছেন, ‘আমি যদি ২০২৩ বিশ্বকাপে অধিনায়ক থাকি, বোর্ড যদি রাজি থাকে, আপনি যদি রাজি হন তাহলে পরবর্তী ওয়ানডে বিশ্বকাপে আপনাকে বাংলাদেশের মেন্টর হিসেবে চাই।’

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...