এবার চটেছেন লিটন পত্নী

ক্রীড়া প্রতিবেদক;
  • প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২১, ১২:১৬ অপরাহ্ণ | আপডেট: ৪ সপ্তাহ আগে

ছবি সংগৃহীত

বিশ্বকাপের সুপার টুয়েলভের নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে জেতার খুব কাছে গিয়েও হেরেছে বাংলাদেশ। ওই ম্যাচে হারার কারণ হিসেবে ক্রিকেটপ্রেমীরা লিটন দাসকে দায় দিচ্ছে। কারণ লঙ্কার বিপক্ষে দুই ব্যাটসম্যানের ক্যাচ মিস করেন লিটন। মূলত ওই ব্যাটসম্যান দুইজনই শ্রীলঙ্কাকে জয়ের বন্ধরে পৌঁছে মাঠ ছাড়ে। এছাড়া ব্যাট হাতেও ব্যর্থতার পরিচয় দিয়ে ফিরে গেছেন সাজঘরে। পরে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামার পর দুই বাউন্ডারি হাকিয়ে ভালো শুরুর আভাস দেন লিটন দাস। কিন্তু সেই ম্যাচেও ব্যর্থ বাংলাদেশের এই ওপেনার।

সুপার টুয়েলভের নিজেদের তৃতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয়ের কোন বিকল্প ছিলো না বাংলাদেশের। সেই ম্যাচেও তীরে এসে তরী ডুবায় বাংলাদেশ। তবে সেই ম্যাচে ব্যাট হাতে উজ্জ্বল ছিলো লিটন কুমার দাস। তবে জয় পায়নি বাংলাদেশ। তবে বিশ্বকাপে লিটনের আউট নিয়ে হাস্যরসাত্মক স্ট্যাটাস। তবে এই ট্রেন্ডে সীমানা অতিক্রম করে ফেলেছে দেশের কয়েকটি ই-কমার্সের ফেসবুক পেজ। লিটনের রান সংখ্যার ওপরে ডিসকাউন্ট ঘোষণা দেয় তারা।

এবার সমালোচনাকারীদের বিরুদ্ধে চটেছেন স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লিটন পত্নী লিখেন, ব্যাপারটা হলো, প্রতিবার কেউ ক্যাচ মিস করলে বা খারাপ স্কোর করলে এটা আসল সমস্যা নয়। কখনও কখনও সমস্যা শুধুমাত্র নির্দিষ্ট ব্যক্তি বা তার নামের সঙ্গে হয়! লোকেদের উপহাস করা বা মেম তৈরি করা দেখতে আমাদের জন্য তেমন কষ্টের নয়। কারণ আমরা ইতোমধ্যেই এটিতে অভ্যস্ত।

সঞ্চিতা আরও লিখেন, কিন্তু যখন আমি দেখি যে, কিছু ব্যবসায়িক পেজ যারা তার (লিটন দাস) নাম ব্যবহার করে বা পরোক্ষভাবে তার খারাপ পারফরম্যান্সের জন্য প্রার্থনা করে তাদের ব্যবসা চালানোর চেষ্টা করছে। এটা দেখে আমি আমার ভাষা হারিয়ে ফেলেছি। কল্পনা করুন এতটা দুষ্ট এবং নিচু মনের মানুষ হয়! আপনি প্রার্থনা করছেন একজন খেলোয়াড় যেন আপনার ব্যবসায়িক কৌশলের জন্য ম্যাচে খারাপ স্কোর করুক! ছিঃ ছিঃ কি লজ্জার ব্যাপার এটা!!

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...