সান্টোকে বাদ দিলো টটেনহ্যাম

ক্রীড়া প্রতিবেদক;
  • প্রকাশিত: ১ নভেম্বর ২০২১, ১২:০১ অপরাহ্ণ | আপডেট: ১ মাস আগে

ছবি সংগৃহীত

নুনো এসপিরিটো সান্টোকে আনুষ্ঠানিকভাবে চাকরিচ্যুত করলো টটেনহ্যাম। শনিবার নিজেদের মাঠে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে ৩-০ গোলের পরাজয়ের পর এ সিদ্ধান্ত নিয়েছে ফুটবলের জনপ্রিয় এই ক্লাবটি। নুনো টটেনহ্যামের সঙ্গে ছিলো ৪ মাস ১৭ দিন।

টটেনহ্যাম বর্তমানে প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলে ৮ম স্থানে অবস্থান করছে। তবে ইউরোপা কনফারেন্স লিগে তাদের অবস্থা নাজুক। সেই গ্রুপে তাদের অবস্থান ৩য় স্থানে। কিন্তু কারাবাও কাপের সেমিফাইনালে পৌঁছেছে টটেনহ্যাম।

এদিকে নুনো এসপিরিটো সান্টো টানা তিনটি প্রিমিয়ার লিগ ম্যাচ জয়ের মধ্য দিয়ে নিজের যাত্রা শুরু করেছিলেন। যার প্রথমটি ছিলো শক্তিশালী ম্যানচেস্টার সিটির বিরুদ্ধে। যার ফলে তাকে আগস্ট মাসের সেরা ম্যানেজার হিসেবে মনোনীত করা হয়েছিল তাকে।

ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে অন টার্গেট শট ছাড়াই শেষ দুই ঘণ্টা ১৬ মিনিট পার করেছে স্পার্সরা। এছাড়া সম্প্রতি চেলসি, আর্সেনাল এবং ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হতাশাজনক পরাজয়ের কারণে তাকে বরখাস্ত করতে বাধ্য হয়েছে টটেনহ্যাম।

ক্লাবটির চেয়ারম্যান ড্যানিয়েল লেভি ইউনাইটেডের সঙ্গে হারের পর বোর্ড মেম্বারদের সঙ্গে আলোচনা করেন এবং এই সিদ্ধান্তে উপনীত হন যে একটি পরিবর্তন অপরিহার্য। ফলে বরখাস্ত করা হলো দলের তাকে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...