ঢাকাবৃহস্পতিবার , ১৯ মে ২০২২

বর্ষসেরার দৌড়ে মিরাজ-দিয়া-তপু

ক্রীড়া ডেস্ক
মে ১৯, ২০২২ ৬:০২ অপরাহ্ন
Link Copied!

প্রতি বছরের ধারাবাহিকতায় এ বছরেও ক্রীড়াঙ্গণের বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার দিবে বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি। আগামী ৩ জুন রাজধানীর কোনো এক হোটেলে ২০২১ সালের সেরা ক্রীড়াবিদদের পুরস্কৃত করা হবে।

বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির এই পুরস্কারে বর্ষসেরা ক্রীড়াবিদের জন্য মনোনয়ন পেয়েছেন ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ, আর্চার দিয়া সিদ্দিকী ও ফুটবলার তপু বর্মন।

এবছর বর্ষসেরা ক্রীড়াবিদের পাশাপাশি দেয়া হবে পপুলার চয়েস অ্যাওয়ার্ডও। আগামী ২০ থেকে ৩০ মে পছন্দের খেলোয়াড়কে ভোট দিতে পারবেন ক্রীড়াপ্রেমীরা।

এদিকে খেলোয়াড়দের সাথে ২০২১ সালের সেরা কোচ ও সংগঠকদেরও পুরস্কৃত করবে বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি। এই দুই ক্যাটাগরিতে আগের থেকেই নির্বাচিত করা হয়েছে দুইজনকে।

সেরা কোচ নির্বাচিত হয়েছেন বসুন্ধরা কিংসের অস্কার ব্রুজন আর সেরা সংগঠক নির্বাচন করা হয়েছে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোশিয়েশনের (বিওএ) মহাসচিব শাহেদ রেজাকে।

এছাড়াও এবারের অনুষ্ঠানে বিশেষ সম্মাননা পেতে যাচ্ছেন সাবেক ফুটবলার আব্দুল গাফফার। আর বর্ষসেরা তৃণমূল ব্যক্তিত্ব নির্বাচিত হয়েছেন আমির বাবু ও আকবর আলী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।