করোনা ফান্ডে বিরাট-আনুশকার ২ কোটি রুপি

যুগের কন্ঠ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ মে, ২০২১
  • ২৩
ফাইল ছবি
 ::যুগের কন্ঠ ডেস্ক::
ভারতে ভয়াবহ করোনা মহামারিতে মানুষের জীবন বাঁচাতে তারকারাও বিভিন্নভাবে এগিয়ে আসছেন। এবার করোনা মোকাবিলায় ২ কোটি রুপির সহায়তা দিয়েছেন তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মা।

জানা গেছে, বিরাট-আনুশকা একটি ফান্ড তৈরি করছেন। তাদের লক্ষ্য, ৭ কোটি রুপি সংগ্রহ করা। এর মধ্যে দুই কোটি রুপি তারা দিয়েছেন। বাকিটা অন্যদের থেকে সংগ্রহ করবেন।

ফান্ড তৈরি হয়ে গেলে সেই অর্থ তারা অক্সিজেন সরবরাহ, টিকা সচেতনতা তৈরি, টেলিমেডিসিন সেবা দেয়া এবং স্বাস্থ্যকর্মীদের পেছনে ব্যয় করতে চান।

আনন্দবাজার সূত্রে জানা যায়, অবশ্য আরও আগেই তিনি এই সহায়তার কথা ঘোষণা দিয়েছিলেন। আজ তিনি দান করলেন এবং সবাইকে সহায়তার হাত বাড়ানোর আবেদনও জানিয়েছেন।

শুক্রবার টুইটারে বিরাট এবং আনুশকার দুজনেই একই ভিডিও পোস্ট করেছেন। দুটি ভিডিওতে ভিন্ন বার্তা শোনা যায়। একটি বেসরকারি সংস্থার মাধ্যমে সাধারণ মানুষের কাছে সাহায্য চেয়েছেন ক্রিকেট-বলিউডের এই তারকা দম্পতি।

কোহলি লিখেছেন, আপনারা সবাই এগিয়ে এসে সাহায্য করলে আমরা কৃতজ্ঞ থাকব। চলুন একসঙ্গে এই লড়াই করি। আশেপাশে যাদের দরকার, তাদের সাহায্যের জন্যে এগিয়ে আসুন।

অন্যদিকে বলিউড তারকা আনুশকা শর্মা বলেন, কোভিড-১৯-এর বিরুদ্ধে আমাদের দেশ লড়াই করছে। স্বাস্থ্যকর্মীরা কঠিন পরিস্থিতির মুখোমুখি। মানুষের কষ্ট দেখে আমাদের মন ক্রমশ ভেঙে যাচ্ছে। তাই কোভিড-১৯ ঠেকানোর জন্য অর্থ সংগ্রহে বিরাট এবং আমি একটা নতুন উদ্যোগ শুরু করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..