হাসপাতালে ভর্তি সন্ধ্যা রায়

যুগের কন্ঠ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ মে, ২০২১
  • ১৫
অভিনেত্রী সন্ধ্যা রায়। সংগৃহীত ছবি।
::যুগের কন্ঠ ডেস্ক::
অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন টালিউডের বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়। ৮০ বছরের অভিনেত্রীর গায়ে জ্বর ও সর্দি রয়েছে। বুকে কফও জমেছে। তবে অভিনেত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

হাসপাতাল কর্তৃপক্ষের বরাত দিয়ে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, করোনার উপসর্গ থাকায় তাকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। করোনা পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়েছে। উপসর্গ মেনেই প্রয়োজনীয় তার চিকিৎসা শুরু হয়েছে।

তবে তার অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

পঞ্চাশের দশকে অভিনয় জগতে পা রাখেন সন্ধ্যা রায়। বাংলা সিনেমার সাদা-কালো থেকে রঙিন যুগের দীর্ঘ সময় দাপটের সঙ্গে পর্দায় বিচরণ ছিল সন্ধ্যা রায়ের। ১৯৫৮ সালে মুক্তি পায় তার প্রথম সিনেমা অন্তরীক্ষ।

তার আলোচিত সিনেমাগুলোর মধ্য রয়েছে, সত্যজিৎ রায়ের অশনি সংকেত এবং তরুণ মজুমদারের ঠগিনি। অন্যদিকে পুরোদস্তুর বাণিজ্যিক চলচ্চিত্রেও অভিনয় করেছেন সন্ধ্যা রায়। দীর্ঘ অভিনয় জীবনে বাবা তারকনাথ, দাদার কীর্তি, ছোট বউ, মায়ামৃগ, বন্ধন, পলাতক, ফুলেশ্বরীসহ অজস্র জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন সন্ধ্যা রায়।

অভিনয়ের পাশাপাশি রাজনীতির ময়দানেও সমান সফল ছিলেন সন্ধ্যা রায়। ২০১৪ সালে লোকসভা নির্বাচনে সাংসদ নির্বাচিত হয়েছিলেন। ২০১৯ সালে নির্বাচনে বয়সজনিত কারণে নিজেই সরে দাঁড়ান বর্ষীয়ান এই অভিনেত্রী।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..