ঢাকাসোমাবার , ৭ মার্চ ২০২২

জবিতে ফেনী জেলা ছাত্রকল্যাণের সভাপতি হারুন সাধারণ সম্পাদক সাবাব

জবি প্রতিনিধি
মার্চ ৭, ২০২২ ৮:০১ অপরাহ্ন
Link Copied!

‘একই সুতোয় বাঁধা মোরা, একই ছায়াতলে; ভাইয়ের পাশে থাকবে ভাই, পূর্ণ মনোবলে’— এই স্লোগানকে সামনে রেখে আগামী এক বছরের জন্য ফেনী জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট ২০১৬-১৭ বর্ষের শিক্ষার্থী হারুনুর রশিদ ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন নৃবিজ্ঞান বিভাগ ২০১৭-১৮ বর্ষের শিক্ষার্থী রাউফুন আলম মজুমদার সাবাব। সোমবার (৭ মার্চ) দুপুরে উপদেষ্টাদের এক সভায় এই কমিটি অনুমোদন দেয়া হয়।

অন্যান্য পদের মধ্যে সহ সভাপতি পদে এনামুল করিম রাফি, খালেদ আহমেদ, মোহাম্মদ ইসমাঈল। যুগ্ম সাধারণ সম্পাদক পদে নাজমুন নাহার স্বর্না, মাহমুদ তানজীদ, তাসপিয়া ইসলাম। সাংগঠনিক সম্পাদক পদে একরামুল হক এরফান, শেখ মো. শাহাদাত হোসেন অনু, যায়েদ বিন ফারুক, আহনাফ তাহমিদ ফাইয়াজ এবং অর্থ সম্পাদক পদে ফয়জুর রহমান হৃদয়কে মনোনিত করা হয়েছে। কমিটির নবনির্বাচিত সভাপতি হারুনুর রশিদ বলেন, ফেনী থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করতে আসা শিক্ষার্থীদের কল্যাণে আমাদের এ সংগঠন।

সকলের কল্যাণে আমরা সবাই সম্মিলিতভাবে পাশে থাকার চেষ্টা করব। কমিটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক সাবাব বলেন, ফেনী জেলার শিক্ষার্থীদের কল্যাণে আমরা সবসময় কাজ করবো। আমরা ফেনীর শিক্ষার্থীদের সকল বিপদ আপদে পাশে থাকার চেষ্টা করবো।

প্রসঙ্গত, আগামী ০৭ (সাত) কার্যদিবসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।