দারাজ ১১.১১ ক্যাম্পেইনে অবিশ্বাস্য মূল্যে রিয়েলমি জিটি মাস্টার এডিশন

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২১, ১০:২৬ পূর্বাহ্ণ | আপডেট: ৩ সপ্তাহ আগে

ছবি সংগৃহীত

চলছে দেশের অন্যতম বৃহত্তম ই-কমার্স দারাজে ১১.১১ সেল- দুর্দান্ত ছাড় ও অফারে পাওয়া যাচ্ছে রিয়েলমি’র দুর্দান্ত সব স্মার্ট ডিভাইস। এই ক্যাম্পেইন চলবে ২১ নভেম্বর পর্যন্ত। এরই মধ্যে ১০ নভেম্বর রাত ১২টার পর ১১.১১ ক্যাম্পেইন শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই বাজারে নতুন আসা ১৬,০০০ ইউনিট রিয়েলমি নারজো ৫০আই বিক্রি হয়ে গেছে। যা নতুন রেকর্ডের জন্ম দিয়েছে। এই ক্যাম্পেইনে আরো থাকছে জিটি সিরিজ যা রিয়েলমি’র ফ্ল্যাগশিপ সিরিজ। কিছুদিন পূর্বে জিটি সিরিজ থেকে বাজারে আসা জিটি মাস্টার এডিশন স্থানীয় বাজারে ব্যাপক সাড়া পেয়েছে।

এ ফোনের (৮/১২৮ জিবি সংস্করণ) বাজার মূল্য ৩৩,৯৯০ টাকা, যা দারাজের ১১.১১ ক্যাম্পেইন থেকে কেনা যাবে মাত্র ৩১,৩৩০ টাকায়। পাশাপাশি, রিয়েলমি ৮ ফাইভজি (৮/১২৮ জিবি) ২১,০৫৭ টাকায় (বাজার মূল্য ২২,৯৯০ টাকা), রিয়েলমি ৮ (৮/১২৮ জিবি) ২০,৩৯৩ টাকায় (বাজার মূল্য ২২,৯৯০ টাকা) পাওয়া যাবে। সবগুলো ফোনের এই স্পেশাল প্রাইজের ওপর থাকছে নির্দিষ্ট ব্যাংকের কার্ডের মাধ্যমে প্রি-পেমেন্ট করলে আরো বেশি ছাড়!

কেনার জন্য ক্লিকঃ https://click.daraz.com.bd/e/_7kMqJ
এছাড়াও, দারাজ ১১.১১ ক্যাম্পেইনে সম্প্রতি বাজারে আসা জিটি নিও ২; ১৫ নভেম্বর ফ্ল্যাশ সেলে মাত্র ৩৪,৯৯০ টাকায় (দারাজ ভাউচার ও প্রি-পেমেন্ট ছাড় ব্যবহার করে) পাওয়া যাবে যার বাজারমূল্য ৩৯,৯৯০ টাকা। এ ফোনে আছে ডুয়াল-গ্লাস ব্যাক ডিজাইন, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ ফাইভজি প্রসেসর, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৬৫ ওয়াট সুপারডার্ট চার্জার, ৮ জিবি র‌্যাম+ ৫ জিবি ডাইনামিক র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। সাথে উপহার হিসেবে ক্রেতারা পাবেন বাডস ২ নিও/ডেস্ক ফ্যান এবং উপভোগ করতে পারবেন ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধা। কেনার জন্য ক্লিকঃ https://click.daraz.com.bd/e/_6icwj

এছাড়াও, ১৮ নভেম্বরের ফ্ল্যাশ সেলে ক্রেতারা বাজারে নতুন আসা রিয়েলমি সি২৫ওয়াই কিনতে পারবেন মাত্র ১২,৯৯০ টাকায় (দারাজ ভাউচার ব্যবহার করে)। ক্রেতাদের জন্য উপহার হিসেবে থাকছে রিয়েলমি স্পোর্টস ওয়াটার বোতল এবং ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধা উপভোগের সুযোগ। পাশাপাশি, এই স্পেশাল প্রাইজের ওপর থাকছে নির্দিষ্ট ব্যাংকের কার্ডের মাধ্যমে প্রি-পেমেন্ট করলে আরো বেশি ছাড়!
জিটি সিরিজ ছাড়াও রিয়েলমি স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য নারজো ও সি সিরিজের স্টাইলিশ ফোন এনেছে। ক্যাম্পেইনে রিয়েলমি সি২০এ ৮,৩১৫ টাকায় (বাজার মূল্য ৮,৯৯০ টাকা), রিয়েলমি সি১১ ৮,৪০২ টাকায় (বাজার মূল্য ৮,৯৯০ টাকা), রিয়েলমি সি২১ওয়াই (৪/৬৪ জিবি) ১১,৫৫০ টাকায় (বাজার মূল্য ১২,৪৯০ টাকা) এবং রিয়েলমি সি২৫এস (৪/১২৮ জিবি) ১৪,৩২১ টাকায় (বাজার মূল্য ১৫,৪৯০ টাকা) পাওয়া যাবে। সবগুলো ফোনের এই স্পেশাল প্রাইজের ওপর থাকছে নির্দিষ্ট ব্যাংকের কার্ডের মাধ্যমে প্রি-পেমেন্ট করলে আরো বেশি ছাড়!
রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে, ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রযী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি’র তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নয়িে আসবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...