যুক্তরাষ্ট্র সফরে হাসানুল হক ইনু

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২১, ১২:২৮ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে

হাসানুল হক ইনু

যুক্তরাষ্ট্র সরকারের বাণিজ্য মন্ত্রণালয়ের আমন্ত্রণে জাসদ সভাপতি, জাতীয় সংসদের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং বাংলাদেশ ইন্টারনেট গভর্ন্যান্স ফোরাম সভাপতি হাসানুল হক ইনু এমপি গত রোববার (১৪ নভেম্বর) যুক্তরাষ্ট্র্র সফরে যাচ্ছেন।

হাসানুল হক ইনু যুক্তরাষ্ট্র সরকারের বাণিজ্য মন্ত্রণালয় আয়োজিত আগামী ১৫ নভেম্বর থেকে ১৮ নভেম্বর পর্যন্ত ওয়াশিংটন ডিসি’র হিলটন গার্ডেন ইন হোটেলে ‘যুক্তরাষ্ট্র-বাংলাদেশ ডিজিটাল অর্থনীতি এবং সাইবার আইন বিষয়ক পরামর্শ সভায়’ যোগদান করবেন।

ইনুর নেতৃত্বে যুক্তরাষ্ট্রে সফররত নয় সদস্য বিশিষ্ট বাংলাদেশের এ প্রতিনিধি দলে রয়েছেন বিটিআরসির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাসিম পারভেজ, এনডিসি, এএফডবলিউসি, পিএসসি; বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের পরিচালক তারিক এম বরকতউল্লাহ, বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের সিনিয়র স্পেশ্যালিস্ট তৌহিদুর রহমান, বিএনএনআরসি’র সিইও এ এইচ এম বজলুর রহমান, বাংলাদেশ ইন্টারনেট গভর্ন্যান্স ফোরামের সাধারণ সম্পাদক মোহম্মদ আব্দুল হক অনু, বাংলাদেশ ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার অ্যাসোসিয়েশনের সভাপতি আমিনুল হাকিম, ই-কর্মাস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুল ওয়াহেদ তমাল এবং বাংলাদেশ কম্পিউটার সমিতি ও বাংলাদেশ ইন্টারনেট গভর্ন্যান্স ফোরামের সদস্য মিসেস আফরোজা হক রীনা।

হাসানুল হক ইনু যুক্তরাষ্ট্র সরকারের বাণিজ্য মন্ত্রণালয় আয়োজিত ১৫ থেকে ১৮ নভেম্বর পর্যন্ত ওয়াশিংটন ডিসি’র হিলটন গার্ডেন ইন হোটেলে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ ডিজিটাল অর্থনীতি ও সাইবার বিষয়ক পরামর্শ সভায় যোগদানশেষে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত যুক্তরাষ্ট্র অবস্থান করবেন এবং ওয়াশিংটন, নিউইর্য়কসহ যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহরে প্রবাসী বাংলাদেশীদের সংগঠন, যুক্তরাষ্ট্র জাসদসহ বিভিন্ন সংগঠন আয়োজিত সভায় যোগদান করবেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...