অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে পুলিশ কর্মকর্তা হাসপাতালে  

অনলাইন ডেস্ক;
  • প্রকাশিত: ৫ অক্টোবর ২০২১, ১:৫৫ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে
অজ্ঞান অবস্থায় হাসপাতালে নেওয়া হচ্ছে পুলিশের উপ-পরিদর্শক পারভেজ মল্লিককে

একটি চলন্ত বাস থেকে পারভেজ মল্লিক (৩৯) নামে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শককে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়েছে। পরে তাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং এরপর মিডফোর্ড হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে নিয়ে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (০৫ অক্টোবর) দুপুরের দিকে বলাকা পরিবহনের একটি বাসে এ ঘটনা ঘটে।

গাজীপুর টঙ্গী-পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. অহিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

একই বাসের যাত্রী মো. সাইদুর রহমান জানান, বলাকা পরিবহনের একটি বাস গাজীপুর চৌরাস্তা থেকে সায়দাবাদের দিকে যাচ্ছিল। বনানী পর্যন্ত আসার পর তিনি দেখেন, তার পেছনের সিটে বসা এক ব্যক্তি (পুলিশ কর্মকর্তা) অচেতন হয়ে পড়ে আছেন।

তাকে ডাকাডাকি করেও কোনো সাড়া না পেয়ে তিনি নিজেই বাস থেকে নামিয়ে তাকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে নিয়ে যান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

তিনি আরও বলেন, বাসের ভেতর বই বিক্রেতা এক হকার উঠেছিল। ওই হকার তার ওপর কোনোভাবে চেতনানাশক প্রয়োগ করতে পারে বলে তার ধারণা। 

এদিকে, গাজীপুর টঙ্গী-পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. অহিদ জানান, পারভেজ মল্লিক টঙ্গী পূর্ব থানায় সহকারী উপ-পরিদর্শক হিসেবে কর্মরত। তার বাড়ি চাঁদপুর মতলব উত্তর থানা এলাকায়। তবে আজকে বাসে করে তিনি কোথায় যাচ্ছিলেন সে বিষয়ে কিছু জানেন না।

এএসআই পারভেজের পকেটে আইডি কার্ড ও মোবাইল ফোন ছাড়া আর কিছু পাওয়া যায়নি। ঢাকা মেডিকেলে স্টোমাক ওয়াশ করার পর তাকে মিটফোর্ড হাসপাতালের মেডিসিন বিভাগে নিয়ে ভর্তি করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...