টিভিতে দেখা যাবে না বাংলাদেশ-শ্রীলঙ্কার প্রস্তুতি ম্যাচ  

ক্রীড়া প্রতিবেদক;
  • প্রকাশিত: ১২ অক্টোবর ২০২১, ১২:৪২ অপরাহ্ণ | আপডেট: ১ সপ্তাহ আগে
ছবি সংগৃহীত

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অফিসিয়াল দুইটি প্রস্ততি ম্যাচ খেলবে বাংলাদেশ। যার প্রথম প্রস্তুতি ম্যাচটি শুরু হবে মঙ্গলবার শ্রীলঙ্কার বিপক্ষে। প্রথম ম্যাচটি বাংলাদেশ সময় শুরু হবে রাত ৮ টায়। আর দ্বিতীয় প্রস্তুতি ম্যাচটি শুরু হবে ১৪ তারিখ আয়ারল্যান্ডের বিপক্ষে। কিন্তু এই দুইটি প্রস্তুতি ম্যাচ দেখা যাবে না কোন টেলিভিশনের পর্দায়।

তবে ওমান ‘এ’ দলের বিপক্ষে আনঅফিসিয়াল প্রস্তুতি ম্যাচ দেখিয়েছিলো দেশের প্রথম স্পোর্টস চ্যানেল টি স্পোর্টস। সেই সময় তারা জানিয়েছিলো পরবর্তী প্রস্তুতি ম্যাচগুলোও সম্প্রচার করবে। কিন্তু ইচ্ছে থাকার সত্ত্বেও এই প্রস্তুতি ম্যাচ সম্প্রচার করতে পারছে না টি স্পোর্টস।

প্রস্তুতি ম্যাচ প্রডাকশনের দায়িত্ব মূলত আইসিসি নিযুক্ত প্রতিষ্ঠানের। তাই বাইরের কোম্পানি চাইলেও,সেটি প্রডাকশনের উদ্যোগ নিতে পারে না। অন্যান্য আইসিসি ইভেন্টে প্রায় সব ম্যাচ টিভি প্রডাকশন হলেও, এবার সংখ্যাটা একেবারেই কম। সেই জন্য প্রস্তুতি ম্যাচগুলি সম্প্রচার করতে পারছে না টি স্পোর্টস।

এদিকে অফিসিলায় প্রস্তুতি ম্যাচ শেষ করে বাংলাদেশ দলকে ফিরতে হবে ওমানে। ১৭ অক্টোবর বিশ্বকাপের প্রথম দিনেই বাংলাদেশের প্রতিপক্ষ স্কটল্যান্ড। ১৯ অক্টোবর বাংলাদেশ খেলবে ওমানের বিপক্ষে। শেষ ম্যাচ ২১ অক্টোবর পাপুয়া নিউগিনির সঙ্গে।

বাংলাদেশের প্রতিপক্ষ গ্রুপ ‘এ’র রানার্সআপ দল। নিউজিল্যান্ড ৩ নভেম্বর মুখোমুখি হবে বাংলাদেশ। ৫ ও ৭ নভেম্বর বাংলাদেশ খেলবে ভারত ও পাকিস্তানের বিপক্ষে। ম্যাচগুলো হবে দুবাই ও শারজাতে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...