ঢাকাবৃহস্পতিবার , ২১ জুলাই ২০২২

শ্রীলঙ্কার পক্ষে এশিয়া কাপ আয়োজন সম্ভব নয়

ক্রীড়া ডেস্ক
জুলাই ২১, ২০২২ ৭:৫৬ অপরাহ্ন
Link Copied!

চলমান রাজনৈতিক ও অর্থনৈতিক সংকটের কারণে শেষ পর্যন্ত এশিয়া কাপ আয়োজনে করতে পারবে না বলে এশিয়ান ক্রিকেট কাউন্সিলকে (এসিসি) নিজেদের সিদ্ধান্ত জানিয়ে দিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)।

বৃহস্পতিবার এসিসি-র তরফে জানানো হয়, শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড আমাদের জানিয়েছে, তাদের দেশে যে রাজনৈতিক পরিস্থিতি চলছে তার মধ্যে এশিয়া কাপ আয়োজন সম্ভব নয়। ওদের বিদেশি মুদ্রারও সঙ্কট রয়েছে। এই অবস্থায় ছয়টি দেশকে নিয়ে শ্রীলঙ্কায় বড় প্রতিযোগিতা ওরা আয়োজন করতে পারবেন না।

টি-টোয়েন্টি সংস্করণে আয়োজিত হবে এবারের এশিয়া কাপ। নিজেদের মাটিতে টুর্নামেন্টটি আয়োজন করতে না পারলেও অফিশিয়াল আয়োজক হিসেবেই থাকবে শ্রীলঙ্কা। দুবাই ও শারজায় ২৭ আগস্ট থেকে ১১ সেপ্টেম্বরের মধ্যে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে বলে এর আগে জানিয়েছিল ইএসপিএন-ক্রিকইনফো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।