জবি রোভার-ইন-কাউন্সিলের সভাপতি মামুন, সম্পাদক আনোয়ার

যুগের কন্ঠ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ২৭

::জবি প্রতিনিধি::

দেশের সর্বাধিক সংখ্যক প্রেসিডেন্টস রোভার স্কাউট অ্যাওয়ার্ড অর্জনকারী জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের রোভার-ইন-কাউন্সিল ২০২১-২২ এর নতুন কমিটি গঠিত হয়েছে। কাউন্সিলে হিসাববিজ্ঞান ইউনিটের সিনিয়র রোভার মেট মোল্লা মামুন হাসান সভাপতি এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি ইউনিটের সিনিয়র রোভার মেট আনোয়ার হোসেন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২৬ জুন) বিকালে উপস্থিত সিনিয়র রোভার মেটদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে নতুন কাউন্সিল গঠিত হয়। এরপর জবি রোভার স্কাউট গ্রুপের গ্রুপ সম্পাদক অধ্যাপক ড. মোঃ মনিরুজ্জামান খন্দকার কমিটি ঘোষণা করেন। এসময় ভার্চুয়াল মাধ্যমে উপস্থিত ছিলেন জবি রোভার স্কাউট গ্রুপের রোভার স্কাউট লিডার আবুল কালাম আজাদ ও কাজী ফারুক হোসেন।

নির্বাচিত নতুন কাউন্সিলে সহ-সভাপতি দু’টি পদে ইংরেজি ইউনিটের সিনিয়র রোভার মেট এস কে জামিরুল ও সাজেদা আক্তার সাথী নির্বাচিত হয়েছেন। যুগ্ম সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ভূগোল ও পরিবেশ ইউনিটের সিনিয়র রোভার মেট হাবিবুল বাশার। অন্যান্য পদে প্রোগ্রাম সম্পাদক হাসানুর রহমান, ট্রেনিং সম্পাদক হোসাইন মোহাম্মদ গোলাম রাজিক, দপ্তর সম্পাদক নাহিদ হাসান রাসেল, প্রচার সম্পাদক এস এম শাহাদাত হোসেন অনু, প্রকাশনা সম্পাদক সাগর সরকার, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম খান, গার্ল-ইন-রোভার সম্পাদক রহিমা আক্তার মিম, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক ইসরাফিল হোসেন, ক্রীড়া সম্পাদক রাসেল আকন্দ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক নাজিয়া আফরোজ, বহিঃযোগাযোগ সম্পাদক রিয়াদ হোসেন,পাঠাগার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, আপ্যায়ন সম্পাদক মারুফ আহম্মদ, স্বাস্থ্য ও সমাজসেবা সম্পাদক পদে যুথী আক্তার মনোনীত হয়েছেন। এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে থাকবেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের মো. কামরুল হাসান ও আলমগীর হোসেন।

উল্লেখ্য, ২০২০-২১ শিক্ষাবর্ষে সিনিয়র রোভার মেট হিসেবে হিসেবে নিজ ইউনিটে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন ও রোভার-ইন-কাউন্সিলে দায়িত্বশীল ভূমিকা রাখায় শ্রেষ্ঠ সিনিয়র রোভার মেট হিসেবে নির্বাচিত হয়েছেন মামুনুর রশিদ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..