নরসিংদীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ১২

নরসিংদী প্রতিনিধি;
  • প্রকাশিত: ৩ অক্টোবর ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ণ | আপডেট: ৩ সপ্তাহ আগে
ছবি সংগৃহীত

নরসিংদীর মনোহরদীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১২ জন আহত হয়েছেন। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে মনোহরদী উপজেলার নারান্দি বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষনিক ভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, বিআরটিসির একটি বাস যাত্রীসহ দুপুর ১২টার দিকে সদর উপজেলার ভেলানগর বাসস্ট্যান্ড থেকে ছেড়ে যায়। বাসটি মনোহরদী-কটিয়াদী আঞ্চলিক সড়ক ধরে নারান্দি বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় মনোহরদী পরিবহন ও বিআরটিসি বাসের চালকসহ ১২ জন আহত হয়। এলাকাবাসী, ফায়ার সার্ভিস ও পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী ক্লিনিকে নিয়ে যায়।

বিআরটিসি বাসে থাকা সুব্রত কুমার নামে এক যাত্রী বলেন, আমি বাসের পেছনের দিকে বসা ছিলাম। হঠাৎ আমাদের বাসটি উল্টো পথে ঢুকে যায় এবং বিপরীত দিক থেকে আসা অপর একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান বলেন, কিভাবে কি ঘটল, কোন বাসের দোষ ছিল তা বলতে পারছি না।এগুলো খুঁজে বের করতে সময় লাগবে। বাস দুটি এখনও ঘটনাস্থলে। এগুলো রাস্তা থেকে সরানোর প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...