সান্তাহারে চার মাদকসেবীর কারাদন্ড!

বগুড়া প্রতিনিধি;
  • প্রকাশিত: ১২ অক্টোবর ২০২১, ১২:৪৯ অপরাহ্ণ | আপডেট: ২ সপ্তাহ আগে
ছবি সংগৃহীত

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে মাদক বিক্রয় ও সেবনের অপরাধে চার মাদকসেবীর সাত দিন করে বিনাশ্রম কারাদন্ড ও ১ শত টাকা করে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার দুপুরে উপজেলার সান্তাহার পৌর শহরে ইয়ার্ড কলোনী, বশিপুর, চা-বাগান ও রামপুরা এলাকা থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা এসব অপরাধীদের গ্রেফতার করে। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শ্রাবণী রায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এই রায় দেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, ভ্রাম্যমান আদালত মঙ্গলবার দুপুর ১টায় সান্তাহারে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা পৌর শহরে মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক বিক্রয় ও সেবন করার সময় গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলা দক্ষিন শাহবাজ গ্রামের শাহানুর মোল্লার ছেলে শাহাজান মন্ডল (২৬), আদমদীঘি উপজেলার রামপুরা গ্রামের মোজাম মন্ডলের ছেলে জুয়েল রানা টুলু (২৮), সান্তাহার ইয়ার্ড কলোনীর মহল্লার লাজিবুইল্লাহ মোল্লার ছেলের হেলাল মোল্লা (৪৭), ইয়ার্ড কলোনীর মহল্লার হেলাল মোল্লার স্ত্রী লাবনী বেগম (৩৪) গ্রেফতার করে।

পরে এই চার জনকে সাত দিন করে বিনাশ্রম কারাদন্ড ও ১ শত টাকা করে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক নাজিম উদ্দিন বলেন, দন্ডপ্রাপ্ত আসামীদের মঙ্গলবার বিকেলে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...