সিংগাইর সদর ইউনিয়নকে মডেল হিসেবে গড়তে চান আওয়ামীলীগ প্রার্থী শেখ জাহিদ

সিংগাইর প্রতিনিধি;
  • প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২১, ২:০৬ অপরাহ্ণ | আপডেট: ৪ সপ্তাহ আগে

ছবি সংগৃহীত

মানিকগঞ্জের সিংগাইর সদর ইউনিয়নকে মডেল হিসেবে গড়তে চান আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শেখ মো. জাহিদুল ইসলাম জাহিদ। আজ রোববার (৩১ অক্টোবর) দুপুর ১২ টার দিকে গোবিন্দল ভোর বাজার নির্বাচনী ক্যাম্পে স্থানীয় সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, সদর ইউনিয়নটি পৌরসভা থেকে আলাদা হওয়ার পর বিগত প্রায় ২০ বছর চেয়ারম্যান ছিলেন বিরোধী দলের। ফলে মুল সড়কটি ছাড়া এ ইউনিয়নের ৯টি ওয়ার্ডেই তেমন কোন উন্নয়নের ছোঁয়া লাগেনি। অবহেলিত এ জনপথকে উন্নয়নের ধারায় ফিরিয়ে আনতে সরকার দলীয় প্রার্থীকে বিজয়ী করার বিকল্প নেই।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি জানান, পারিবারিকভাবে আওয়ামী রাজনীতির সাথে জড়িত। বর্তমানে তিন দফায় সদর ইউনিয়নের সভাপতির দায়িত্ব পালন করছি। এলাকায় কমিউনিটি ক্লিনিক, মসজিদ-মাদরাসা নির্মাণে আমাদের পরিবার থেকে দেয়া হয়েছে জমি।

এলাকাবাসী ভোট দিয়ে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করলে কাঙ্খিত উন্নয়নসহ মাদক সন্ত্রাস মুক্ত সিংগাইর সদর ইউনিয়নকে মডেল হিসেবে গড়ে তুলব। এজন্য ইউনিয়নবাসীর ভোট প্রত্যাশা ও সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন তিনি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগ সিনিয়র সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল খালেক, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি চঞ্চল দেওয়ান, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুস সালামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...